ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

চ্যাম্পিয়নস লিগে রিয়ালের প্রতিপক্ষ দুর্বল ওয়ারশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৬
চ্যাম্পিয়নস লিগে রিয়ালের প্রতিপক্ষ দুর্বল ওয়ারশ ছবি:সংগৃহীত

ঢাকা: লিগের ম্যাচের পর আবারও শুরু হচ্ছে ইউরোপিয়ান আসরের সবচেয়ে জমজমাট লড়াই চ্যাম্পিয়নস লিগ। যেখানে প্রথম দিন ভিন্ন ম্যাচে মাঠে নামতে দেখা যাবে রিয়াল মাদ্রিদ, জুভেন্টাস ও বুরুশিয়া ডর্টমুন্ডের মতো বড় দলগুলোকে।

‘এফ’ গ্রুপের ম্যাচে রাতে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ ও দুর্বল লিগা ওয়ারশ। সান্থিয়াগো বার্নাব্যুতে বাংলাদেশ সময় রাত পৌনে একটায় ম্যাচটি শুরু হবে। যেখানে রিয়াল আতিথিয়েতা জানাবে পোল্যান্ডের ক্লাবটিকে। ফুটবল মাঠে দু’দলের এবারই প্রথম সাক্ষাত।

ইউরোপের প্রতিযোগিতায় এর আগে পোলিশ অন্য ক্লাবগুলোর বিপক্ষে রিয়াল ছয়বার খেলে প্রতিটিতে জয় তুলে নিয়েছে। আর ওয়ারশ এখন পর্যন্ত আটবার স্প্যানিশ ক্লাবের বিপক্ষে খেলে জয় পেয়েছে মাত্র একটিতে।

অবশ্য এ ম্যাচকে হালকা করে দেখছেন না রিয়াল কোচ জিনেদিন জিদান। লা লিগায় শেষ ম্যাচের আগে টানা চার খেলায় ড্রয়ের মুখ দেখতে হয়েছিল গ্যালাকটিকোদের।

এই গ্রুপে রিয়াল দুই ম্যাচে এক জয় ও সমান ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। অন্যদিকে দুই ম্যাচে কোনো জয় না পাওয়া ওয়ারশর অবস্থান সবার শেষে। পাশাপাশি দুই ম্যাচে ৮টি গোল হজম করেছে দলটি।

রাতে যে দলগুলো মুখোমুখি হচ্ছে:

লেভারকুসেন - টটেনহাম
রিয়াল মাদ্রিদ - লেগিয়া ওয়ারশ
সিএসকেএ - মোনাকো
স্পোর্টিং - ডর্টমুন্ড
ক্লাব ব্রুগে - পোর্তো
লিচেস্টার - কোপেনহেগেন
জাগরেব - সেভিয়া
লিঁও - জুভেন্টাস
* স্বাগতিক দল আগে

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, ১৮ অক্টোবর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।