ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

প্রিমিয়ার লিগ দলে ওজিল-ওয়ালকট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৬
প্রিমিয়ার লিগ দলে ওজিল-ওয়ালকট ছবি:সংগৃহীত

ঢাকা: ইংলিশ প্রিমিয়ার লিগে শেষ হয়ে গেছে চলতি সপ্তাহের খেলা। আর এই সপ্তাহের শেষে বেশ কয়েকটি দল শীর্ষে জায়গা করে নিতে লড়াই করে।

পয়েন্ট টেবিলে এখনও সবার ওপরে ম্যানচেস্টার সিটি।

অপরদিকে সিটির সমান আট ম্যাচ খেলে ১৯ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দ্বিতীয় অবস্থানে আছে আর্সেনাল। এক পয়েন্ট কম নিয়ে তৃতীয় টটেনহাম। তবে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ড্র করে মূল্যবান দুটি পয়েন্ট নষ্ট করেছে লিভারপুল, ফলে তাদের চারেই থাকতে হয়।

এই সপ্তাহের খেলা শেষে ফুটবলের জনপ্রিয় সংবাদমাধ্যম গোল.কম সেরা একাদশ সাজিয়েছে। যেখানে একমাত্র দল হিসেবে আর্সেনাল থেকে দু’জন ফুটবলার জায়গা পেয়েছেন। মূল স্ট্রাইকারের ভূমিকায় রয়েছেন থিও ওয়ালকট ও অ্যাটাকিং মিডফিল্ডার হিসেবে আছেন মেসুত ওজিল।

অ্যাটাকিং মিডফিল্ডার হিসেবে ওজিলের সঙ্গে আরও আছেন স্টোক সিটির জো অ্যালান ও ওয়েস্টহাম ইউনাইটেডের ম্যানুয়েল লানজিনি। মূল মিডফিল্ডার হিসেবে আছেন টটেনহামে ডেলে আলী ও ম্যানসিটির এলকে গানদোগান।

ডিফেন্ডার হিসেবে রয়েছেন চেলসির সেসার আজপিলিচুয়েটা, বার্নমাউথের চার্লি ডেনিয়েলস, ম্যানইউ’র এরিক বেইলি ও সোয়ানসি’র কায়েল নগটন। আর গোলরক্ষক হিসেবে জায়গা পেয়েছেন এভারটনের মারটেন স্টেকেলেনবার্গ।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ১৮ অক্টোবর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।