ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

আরামবাগকে রুখে দিল বিজেএমসি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৬
আরামবাগকে রুখে দিল বিজেএমসি

ঢাকা: পয়েন্ট টেবিলের ৮ নম্বরে থাকা টিম বিজেএমসির বিপক্ষে জয় নিয়ে মাঠ ছাড়া হলো না ৬ নম্বরে থাকা আরামবাগ ক্রীড়া সংঘের। বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে প্রথম লেগের শেষ ম্যাচে দলটির বিপক্ষে ১-১ গোলে ড্র’তে পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হলো কোচ সাইফুল বারি টিটুর শিষ্যদের।



এর আগে বৃহস্পতিবার (২০ অক্টোবর) বঙ্গবন্ধু স্টেডিয়ামে ম্যাচ শুরুর ৮ মিনিটেই এগিয়ে যাবার দারুণ সুযোগ পেয়েছিল আরামবাগ। বক্সের ভেতর থেকে কেস্টার একনের কোনাকুনি শটে স্বপ্ন দেখেছিলেন কোচ টিটুর শিষ্যরা। কিন্তু দলটির সেই স্বপ্নকে ব্যর্থ করে দেন বিজেএমসি গোলরক্ষক হিমেল।

 

 
এর কিছুক্ষণ পরেই সুযোগ এসে ছিল বিজেএমসি শিবিরেও। এলিটা কিংসলের দূরপাল্লার শটটি ক্রসবারের উপর দিয়ে না গেলে হয়তো সুযোগটি শতভাগ কাজেও লেগে যেত।
 
তবে ৪৩ মিনিটে সফল হয় আরামবাগ। ফরোয়ার্ড সাজিদুর রহমান সাজিদের বাঁ পায়ের কৌশলী শটে দলটি ১-০ তে লিড পায়।
 
তবে পিছিয়ে থেকে বিরতিতে গেলেও ৭২ মিনিটে আক্রমণ ভাগের খেলোয়াড় সৈকত মাহমুদের হেড থেকে আসা গোলে ১-১ এ সমতায় ফেরে টিম বিজেএমসি।
 
সমতায় ফিরে আক্রমণের পসরা সাজিয়ে দু’দলই চেয়েছে ব্যবধান বাড়াতে। কিন্তু ম্যাচের নির্ধারিত সময় পর্যন্ত তারা সেই মিশনে ব্যর্থ হলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয়।
 
আর এই ম্যাচের মধ্য দিয়েই শেষ হল বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের প্রথম লেগের খেলা। ১ নভেম্বর থেকে বঙ্গবন্ধু স্টেডিয়ামে গড়াবে দ্বিতীয় লেগ।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, ২০ অক্টোবর ২০১৬
এইচএল/আরআইএস/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।