ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

মাঠে গড়াচ্ছে বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৬
মাঠে গড়াচ্ছে বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ব্যবস্থাপনায় এবং ৮টি ফুটবল ক্লাবের অংশগ্রহণে মাঠে গড়াচ্ছে দেশের দ্বিতীয় সারির পেশাদার ফুটবল লিগ ‘বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ ২০১৫-১৬’। আগামী ২৯ অক্টোবর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হলেও বাকি ম্যাচগুলো হবে রাজধানীর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে।


 
সোমবার (২৪ অক্টোবর) দুপুরে বাফুফে ভবনে এক সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে লিগের টাইটেল স্পন্সর ও লোগো উন্মোচন অনুষ্ঠিত হয়। বাফুফের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি ও প্রফেশনাল লিগ কমিটির চেয়ারম্যান জনাব আব্দুস সালাম মুর্শেদী ও ডেপুটি চেয়ারম্যান জনাব আব্দুর রহিম।
 
আর স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটনের পক্ষ থেকে ছিলেন সিনিয়র এডিশনাল ডিরেক্টর এন্ড হেড অব ডিপার্টমেন্ট এফ এম ইকবাল বিন আনোয়ার ডন।   
 
অংশগ্রহণকারী দলগুলো হল; টিএন্ডটি ক্লাব মতিঝিল, বাংলাদেশ পুলিশ ফুটবল উপ-পরিষদ, অগ্রণী ব্যাংক লিঃ স্পোর্টস ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব, ফকিরাপুল ইয়ংমেন্স ক্লাব, কারওয়ান বাজার প্রগতি সংঘ, চট্টগ্রাম মোহামেডান এসসি ও সাইফ স্পোর্টিং ক্লাব।
 
বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, ২৪ অক্টোবর ২০১৬
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।