ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ছুটিতে ‘এমএসএন’, মাঠে নামবে ‘বি’ দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৬
ছুটিতে ‘এমএসএন’, মাঠে নামবে ‘বি’ দল ছবি: সংগৃহীত

ঢাকা: স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার একঝাঁক তারকাকে ছুটি দিয়েছেন ক্লাবটির কোচ লুইস এনরিকে। ছুটি পাওয়া ফুটবলারদের তালিকায় রয়েছেন মেসি-সুয়ারজে-নেইমাররা (এমএসএন)।

চ্যাম্পিয়ন্স লিগের চলমান আসরে ম্যানচেস্টার সিটি ও লা লিগায় ভালেন্সিয়াকে হারানোর পর দলের আক্রমণভাগের এই তিন তারকাকে তিন দিনের ছুটি দিয়েছেন কাতালান কোচ।

চলতি সপ্তাহে বার্সার কোনো গুরুত্বপূর্ণ ম্যাচ নেই। তবে, কাতালান দলটিকে মাঠে নামতে হবে ‘কাতালুনিয়ার সুপার কাপ’ খেলার জন্য। আগামী মঙ্গলবার এসপানিওলের বিপক্ষে মাঠে নামবে লুইস এনরিকের সাজানো ‘বি’ দলটি। তাই দলের সেরা অস্ত্রদের বিশ্রামে রাখার সিদ্ধান্ত নেন তিনি।

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে সিটিজেনদের ৪-০ গোলে উড়িয়ে দেওয়ার ম্যাচে হ্যাটট্রিক করেন মেসি। ভ্যালেন্সিয়ার বিপক্ষেও জোড়া গোল করেন আর্জেন্টাইন এই তারকা।  

মেসি-নেইমার-সুয়ারেস ছাড়াও মার্ক আন্দ্রে টের স্টেগেন, ইভান রেকিটিচ, সার্জিও বুসকেটস, হাভিয়ের মাসচেরানো, লুকাস ডিগনে, সার্জিও রবার্তো ও সামুয়েল উমতিতিকে আগামী বৃহস্পতিবার পর্যন্ত ছুটি দিয়েছেন এনরিকে। এছাড়া, ইনজুরির জন্য আপাতত বিশ্রামে আছেন জেরার্ড পিকে, আন্দ্রেস ইনিয়েস্তা, জরদি আলবা, সিলেসেন আর অ্যালেক্সিজ ভিদাল।

ইনজুরি থেকে ফিরেছেন আরদা তুরান। এসপানিওলের বিপক্ষে মাঠে নামতে পারেন তিনি। এছাড়া, বার্সার মূল দল থেকে মাঠে দেখা যেতে পারে জরদি ম্যাসিপ, ডেনিস সুয়ারেজ, প্যাকো আলকাসের, জেরেমি ম্যাথিউদের। বাকিরা কাতালানদের ‘বি’ দলের খেলোয়াড়।

লা লিগায় বার্সা আগামী শনিবার নিজেদের মাঠে গ্রানাডার বিপক্ষে খেলবে। তার আগেই দলের অনুশীলনে ফিরবেন মেসি-নেইমার-সুয়ারেজরা।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ২৫ অক্টোবর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।