ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

স্ট্রিট ফ্রিস্টাইলারে মুগ্ধ বায়ার্ন তারকারা (ভিডিওসহ)

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৬
স্ট্রিট ফ্রিস্টাইলারে মুগ্ধ বায়ার্ন তারকারা (ভিডিওসহ) ছবি: সংগৃহীত

ঢাকা: ফুটবলারদের কাছে ফ্রিস্টাইল এ আর এমন কী। ফুটবল নিয়ে কারিকুরি করাটা তাদের নিত্যদিনের অভ্যাস।

কিন্তু পেশাদার খেলোয়াড়দের বাইরেও অনেকেই আছেন যারা ফুটবলীয় দক্ষতায় সবাইকে মন্তমুগ্ধ করে রাখেন অাপন মহিমায়। ইউরোপের রাস্তাঘাটে এমন চিত্র দেখা যায় হরহামেশাই। তেমনি এক স্ট্রিট ফ্রিস্টাইলারের অসাধারণ নৈপুণ্যে অভিভূত জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ।

নাম তার ফাবিয়ান ডুরো। জন্মসূত্রে আলবেনিয়ান। মিউনিখের রাস্তায় তার ফ্রিস্টাইলে মুগ্ধ হয়ে তাকে ক্লাবের ট্রেনিং কমপ্লেক্সে আমন্ত্রণ জানান বায়ার্নের সহকারী কোচ পল ক্লেমেন্ট। ফাবিয়ানের পারফরম্যান্সে এতটাই অবাক হয়েছেন যে ভিডিও ধারণ করে তা টুইটারে শেয়ার করেছেন তিনি।

বায়ার্ন স্কোয়াডের সামনে ফ্রিস্টাইল প্রদর্শনের সুযোগ পেয়ে যেন নিজের সর্বোচ্চটা ঢেলে দেন ফাবিয়ান। তার কৌশলগুলো এক কথায় অবাক দৃষ্টিতে উপভোগ করেন রোবেন-মুলার-লাম-রেনাতো সানচেজরা।

পায়ে মাথায় যেভাবে ইচ্ছা সেভাবেই ফুটবলে মেতে ওঠেন ফাবিয়ান। অবিশ্বাস্য সব কৌশলের সাক্ষী হন উপস্থিত সবাই। বিশেষ করে, মাথার চারপাশে যেভাবে বল ঘুরিয়েছেন তা নিঃসন্দেহেই চোখ ধাঁধানো।

পাঠকদের জন্য বায়ার্ন কমপ্লেক্সে ফাবিয়ানের ফ্রিস্টাইল ভিডিওটি তুলে ধরা হলো:

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।