ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

অবসরের গুজব উড়িয়ে দিলেন ক্যাসিয়াস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৬
অবসরের গুজব উড়িয়ে দিলেন ক্যাসিয়াস ছবি: সংগৃহীত

ঢাকা: ২০১৬ ইউরোর পর থেকেই জাতীয় দলের বাইরে ইকার ক্যাসিয়াস। সে যাই হোক, আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের সম্ভাবনা নাকচ করে দিয়েছেন ২০১০ বিশ্বকাপ জয়ী।

জোর দিয়েই বলছেন, স্পেন কোচ জুলেন লোপেতেগুইয়ের যখনই তাকে প্রয়োজন হবে প্রস্তুত থাকবেন। নিজের বর্তমান দুই প্রতিদ্বন্দ্বী ডেভিড ডি গিয়া ও পেপে রেইনার প্রতিও সমর্থন জ্ঞাপন করেছেন ক্যাসিয়াস।

গত জুন-জুলাইয়ে ফ্রান্সে অনুষ্ঠিত ইউরো শেষে ভিসেন্তে দেল বস্কের স্থলাভিষিক্ত হন লোপেতেগুই। কিন্তু তার পছন্দের স্কোয়াডে একবারও জায়গা হয়নি ৩৫ বছর বয়সী ক্যাসিয়াসের। গোলরক্ষক ডি গিয়ার ব্যাকআপ হিসেবে থাকছেন রেইনা ও আদ্রিয়ান।

অনেকেই স্পেন দলে ক্যাসিয়াসের শেষ দেখে ফেলেছেন। তবুও হাল ছাড়ার পাত্র নন পোর্তোর হয়ে খেলা সাবেক রিয়াল মাদ্রিদ আইকন। একটি কথা না বললেই নয়, যে ক্যাসিয়াস দীর্ঘ সময় ধরে জাতীয় দলে অপরিহার্য ছিলেন তিনিই কিনা এখন সুযোগের অপেক্ষায়। ভাবা যায়!

ভক্ত-সমর্থকদের উদ্দেশ্যে নিজের অফিসিয়াল ফেসবুক পেজের লাইভ সেশনে ক্যাসিয়াস বলেন, ‘আমি ন্যাশনাল টিম থেকে অবসর নিইনি, কিংবা দল ছেড়ে যাচ্ছি এমন ঘোষনাও দেয়নি। লোপেতেগুই অন্য খেলোয়াড়দের বাছাই করছেন। আমাকে তার সিদ্ধান্তকে সম্মান করতে হবে। তিনি ডি গিয়াকে বেছে নিয়েছেন এবং তার প্রতিও আমার পূর্ণ সাপোর্ট রয়েছে। ’

‘আমি খুশি যে পেপে রেইনা ফিরেছে। সে আমার টিমমেট এবং বন্ধু। সে স্পেনকে অনেক দিয়েছে। ড্রেসিং রুমে তার দারুণ প্রভাব এবং সে একজন ভিন্ন ধরনের গোলরক্ষক। দলে আমার ডাক পড়লে সব সময়ই প্রস্তুত থাকবো। আমি সব সময়ই বলে আসছি, স্পেনের জার্সিতে খেলতে হলে অবশ্যই ক্লাবের হয়ে সেরাটা দিতে হবে। ’-যোগ করেন ক্যাসিয়াস।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।