ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

বাফুফেতে শুরু হয়েছে এএফসির দু’দিনের সেমিনার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৬
বাফুফেতে শুরু হয়েছে এএফসির দু’দিনের সেমিনার

ঢাকা: ফুটবলারদের সার্বিক অবস্থান, খেলোয়াড়ী জীবন ও তৎপরবর্তী কর্মকাণ্ড, ম্যাচ ফিক্সারদের কর্মকাণ্ড ও তাদের স্বাস্থ্যগত বিষয়ের প্রতি আলোকপাত করে বাফুফেতে দুই দিনব্যাপী সেমিনারের আয়োজন করেছে এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি)।

পাশাপাশি এই সেমিনারে আলোকপাত করা হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের প্লেয়ার, ক্লাব ও ক্লাব কর্তাদের মাঝে পেশাদারী মনোভাব আনার বিষয়টিও।

মঙ্গলবার (২৫ অক্টোবর) থেকে দুই দিন ব্যাপী শুরু হয় এএফসি’র এই সেমিনার। সেমিনারে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে অংশ নেয়া ১২টি ক্লাব থেকে ছয়টি করে দল প্রতিদিনই দুই সেশনে অংশ নেবে।

মঙ্গলবার প্রথম দিনের সেমিনারে বিপিএলে খেলোয়াড়দের সংজ্ঞা, তাদের দায়িত্ব ও ক্লাবের প্রতি দায়বদ্ধতা, খেলোয়াড়দের প্রতি ক্লাবের দায়বদ্ধতা, খেলোয়াড়দের বীমা-নিরাপত্তাসহ আরও নানাবিধ বিষয় নিয়ে বক্তারা আলোচনা করেন।
 
এদিন বক্তব্য রাখেন এএফসি ইনটিগরিটি অফিসার হাসান হায়দার খান, কনসালটেন্ট শশী কুমার, ডেভলপমেন্ট অফিসার যোগেস দেশাই ও এএফসির ঢাকা মেডিক্যাল প্রতিনিধি ডা. মো. আলি ইমরান।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, ২৫ অক্টোবর ২০১৬
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।