ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

আর্সেনালের জয়ে জিরুদ-সানচেজের দুর্দান্ত পারফর্ম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
আর্সেনালের জয়ে জিরুদ-সানচেজের দুর্দান্ত পারফর্ম ছবি: সংগৃহীত

ঢাকা: ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে আতিথ্য নিয়ে বড় জয় পেয়েছে আর্সেনাল। সান্দারল্যান্ডের মাঠে খেলতে নেমে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা জিতেছে ৪-১ গোলের ব্যবধানে।

আর্সেনালের হয়ে জোড়া গোল করেন অ্যালেক্সিজ সানচেজ এবং অলিভার জিরুদ। সান্দারল্যান্ডের হয়ে একমাত্র গোলটি করেন জারমেইন ডিফো।

ম্যাচের শুরু থেকেই স্বাগতিকদের চেপে ধরে আর্সেনাল। গানারদের হয়ে খেলার ১৯ মিনিটেই গোলের দেখা পান চিলির সেরা তারকা সানচেজ। চেম্বারলেইনের অ্যাসিস্ট থেকে গোলটি করেন তিনি। ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় গানাররা।

বিরতির পর অবশ্য ম্যাচে ফেরে সান্দারল্যান্ড। ইংলিশ তারকা জারমেইন ডিফো পেনাল্টির সুযোগকে কাজে লাগিয়ে ১-১ এ দলকে সমতায় ফেরান।

কিন্তু, ৬৯ মিনিটে বদলি হিসেবে নামা জিরুদ ম্যাচের ৭১ মিনিটের মাথায় গোল করে আর্সেনালকে দ্বিতীয়বার এগিয়ে নেন। ৭৬ মিনিটের মাথায় মেসুত ওজিলের সহায়তায় নিজের দ্বিতীয় আর দলের তৃতীয় গোলটিও করেন জিরুদ। আর ৭৮ মিনিটে অ্যারন রামসের অ্যাসিস্ট থেকে দলের চতুর্থ আর নিজের দ্বিতীয় গোলটি করেন সানচেজ।

ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে ৪-১ এ জয় নিয়ে মাঠ ছাড়ে গানাররা। সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ১৪ ম্যাচ অপরাজিত আর্সেনাল। এই জয়ে ১০ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে টেবিলের উপরের দিকেই থাকলো গানাররা।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ২৯ অক্টোবর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।