ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

প্রথমার্ধে আগুয়েরো, দ্বিতীয়ার্ধে গিনদোয়ানের ম্যাজিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
প্রথমার্ধে আগুয়েরো, দ্বিতীয়ার্ধে গিনদোয়ানের ম্যাজিক

ঢাকা: প্রথমার্ধে আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো আর দ্বিতীয়ার্ধে জার্মান তারকা গিনদোয়ানের দারুণ পারফর্মে ইংলিশ প্রিমিয়ার লিগের চলমান আসরে ওয়েস্ট ব্রুমউইচের বিপক্ষে ৪-০ গোলের জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি।
 
সিটিজেনদের দুই তারকাই দলের হয়ে জোড়া গোল করেন।

সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৬ ম্যাচ পর জয়ের দেখা পেয়েছে ম্যানসিটি।
 
পেপ গার্দিওলার ম্যানসিটি সব শেষ ৬ ম্যাচের তিনটিতে হারলেও বাকি তিনটিতে ড্র করেছিল। সবশেষ ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে হেরে লিগ কাপের চতুর্থ রাউন্ড থেকে বিদায় নেয় সিটিজেনরা।
 
ম্যাচের ১৯তম মিনিটে দলকে লিড পাইয়ে দেন আগুয়েরো। আর্জেন্টাইন তারকাকে গোল করতে সহায়তা করেন জার্মানির মিডফিল্ডার গিনদোয়ান। ২৮ মিনিটের মাথায় নিজের ও দলের দ্বিতীয় গোলটি করেন আগুয়েরো। আর ২-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় গার্দিওলার শিষ্যরা।
 
বিরতির পর ৭৯ মিনিটে গিনদোয়ানের গোলে তৃতীয়বার এগিয়ে যায় ম্যানসিটি। আর ৯০ মিনিটে দলের চতুর্থ আর নিজের দ্বিতীয় গোলটিও করেন গিনদোয়ান। শেষ গোলের অ্যাসিস্ট করেন বেলজিয়ান তারকা ডি ব্রুইন। ৪-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানসিটি।
 
বাংলাদেশ সময়: ২৩৪৬ ঘণ্টা, ২৯ অক্টোবর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।