ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

স্পেন দলে ফেরার স্বপ্ন ভিয়ার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
স্পেন দলে ফেরার স্বপ্ন ভিয়ার ছবি: সংগৃহীত

ঢাকা: স্পেন জাতীয় দলে আবারও খেলাটা হবে স্বপ্ন সত্যি হওয়ার মতো-এমনটিই জানালেন স্ট্রাইকার ডেভিড ভিয়া। তবে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের দল নিউইয়র্ক সিটির এ অধিনায়ক ক্লাবের খেলাতেই বেশি মনোযোগ দিচ্ছেন।

 

স্পেনের সর্বকালের সেরা গোলদাতা ভিয়া ২০১৪ বিশ্বকাপের পর জাতীয় দলের হয়ে আর খেলেননি। তবে লা রোজাদের বর্তমান কোচ জুলিয়েন লোপেতেগুইর নজরে ঠিকই পড়েছেন ৩৪ বছর বয়সী এ তারকা।

আগামী মাসে মেসিডোনিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ে খেলবে স্পেন। আর এই দলে সম্প্রতি ৩৩ ম্যাচে ২৩ গোল করা ভিয়ার ব্যাপারে ইঙ্গিত দিয়েছেন লোপেতেগুই। তবে অ্যাতলেটিকো মাদ্রিদ ও বার্সেলোনার সাবেক এ তারকা তার দলের আসছে সেমিফাইনাল নিয়েই চিন্তিত।

ভিয়া জানান, ‘একদিন পরেই গুরুত্বপূর্ণ একটি ম্যাচে মাঠে নামছি আমি। এই মুহূর্তে অন্য কোনো চিন্তাই করছি না। আগামী শুক্রবার জাতীয় দল ঘোষণা করা হবে। তবে যদি আবারও ডাক পাই তবে স্বপ্ন সত্যি হবে। কিন্তু এখন এসব বলার সময় না। ’

ভিয়া স্পেনের হয়ে ২০০৮ ইউরো ও ২০১০ বিশ্বকাপ জয়ে দারুণ ভূমিকা রেখেছিলেন। আর ইউরোপিয়ান ফুটবল ছেড়ে যুক্তরাষ্ট্রে এখন পর্যন্ত ৬৩ ম্যাচে ৪১টি গোল করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, ৩০ অক্টোবর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।