ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

মেসিদের রুখতে সিটির অস্ত্র আরেক আর্জেন্টাইন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
মেসিদের রুখতে সিটির অস্ত্র আরেক আর্জেন্টাইন ছবি:সংগৃহীত

ঢাকা: সাবেক শিষ্যদের বিপক্ষে এত প্রস্তুতি নিয়েও কিছুই করতে পারেননি পেপ গার্দিওলা। বিশেষ করে এক সময়ে তার প্রিয় ছাত্র লিওনেল মেসির কাছেই নাস্তানাবুদ হতে হয় ম্যানচেস্টার সিটিকে।

বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ৪-০ গোলে হারে সিটিজেনরা। মেসির হ্যাটট্রিকে বড় জয় তুলে নেয় বার্সা।

গ্রুপ পর্বের প্রথম লেগের সেই ম্যাচে ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে সিটিদের নিয়ে খেলা করে লুইস এনরিক শিষ্যরা। আর সে ম্যাচে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন সিটির নিয়মিত গোলরক্ষক ক্লাউদিও ব্রাভো। ফলে পরের ম্যাচে চিলির এ গোলরক্ষক নিষিদ্ধ হওয়ায় ইতিহাদ স্টেডিয়ামে সিটির জাল সামলাবেন উইলি কাবালেরো। আর ৩৫ বছর বয়সী এ আর্জেন্টাইনের প্রতি ভরসা রাখছেন গার্দিওলা।

গার্দিওলা জানান, ‘উইলি প্রস্তুত। ওল্ড ট্রাফোডে শেষ ম্যাচে সে দারুণ খেলেছে। দুটি শট দুর্দান্ত দক্ষতায় সেভও করেছে। আগামী ম্যাচে সে ভালো করবে বলে আমি আত্মবিশ্বাসী। ’

অভিজ্ঞ এ কোচ আরও বলেন, ‘তাকে প্রস্তুত হতে হবে কারণ সে সেরাদের মুখোমুখি হতে যাচ্ছে। আসলে বার্সেলোনাতেই বিশ্বের সেরা কয়েকজন স্ট্রাইকার রয়েছে। তবে উইলির প্রতি আমরা ভরসা রয়েছে। ’

আগামী ০২ নভেম্বর ইতিহাদে আতিথিয়েতা নিতে যাবে বার্সা। গ্রুপ ‘সি’তে তিন ম্যাচে নয় পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বার্সাই। সমান ম্যাচে চার পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে সিটিজেনরা।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, ৩১ অক্টোবর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।