ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

এল ক্লাসিকোতে নেইমার-সুয়ারেজ শঙ্কায় বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
এল ক্লাসিকোতে নেইমার-সুয়ারেজ শঙ্কায় বার্সা ছবি: সংগৃহীত

ঢাকা: ডিসেম্বরের শুরুতেই মৌসুমের প্রথম এল ক্লাসিকো উপভোগ করবেন ফুটবলপ্রেমীরা। ন্যু ক্যাম্পে রিয়াল মাদ্রিদকে আতিথ্য দেবে বার্সেলোনা।

তার আগে দলের অন্যতম দুই সেরা তারকাকে নিয়ে একটা অনিশ্চয়তা ঘিরে ধরেছে বার্সা কোচ লুইস এনরিককে।

আগামী ৩ ডিসেম্বর (শনিবার) লা লিগার হাইভোল্টেজ ম্যাচটি অনুষ্ঠিত হবে। খেলা শুরু বাংলাদেশ সময় রাত সোয়া ৯টায়।

চিরপ্রতিদ্বন্দ্বী দুই ক্লাবের দ্বৈরথ সামনে রেখে নেইমার ও লুইস সুয়ারেজকে নিয়ে এনরিকের বাড়তি সতর্কতার বিকল্প নেই। একটা বিষয়ে তিনি উদ্বিগ্ন হতেই পারেন। আক্রমণভাগের দুই প্রধান অস্ত্র ম্যাচ নিষেধাজ্ঞার হুমকিতে!

দেপোর্তিভো লা করুনার বিপক্ষে ১৫ অক্টোবরের ম্যাচটিতে মৌসুমের চতুর্থ হলুদ কার্ড দেখেন সুয়ারেজ। আরেকটি বুকিংয়ের শিকার হলেই এক ম্যাচে নিষেধাজ্ঞার মুখে পড়বেন।

অন্যদিকে, এখন পর্যন্ত তিনটি হলুদ কার্ডের আওতায় ব্রাজিলিয়ান সেনসেশন নেইমার। শেষ দুই ম্যাচেই (গ্রানাডা ও ভ্যালেন্সিয়া) তাকে কার্ড দেখিয়ে সতর্ক করে দেন রেফারি। এটিই বার্সা সমর্থকদের কপালে চিন্তার ভাঁজ ফেলছে।

রিয়ালের মুখোমুখি হওয়ার আগে আরো তিনটি লিগ ম্যাচে মাঠে নামবে এনরিকের শিষ্যরা। যেখানে কাতালানদের প্রতিপক্ষ সেভিয়া, মালাগা ও রিয়াল সোসিয়েদাদ। নিশ্চয়ই এল ক্লাসিকোর আগে কোনো ঝুঁকি নেবেন না এনরিক। বিশেষ করে, নেইমার-সুয়ারেজকে ঘিরে তো অবশ্যই সাবধানতা অবলম্বন করতে হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।