ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

অনুশীলনে সুয়ারেজ কাণ্ডে ‘ক্ষুব্ধ’ নেইমার (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৬
অনুশীলনে সুয়ারেজ কাণ্ডে ‘ক্ষুব্ধ’ নেইমার (ভিডিও) ছবি: সংগৃহীত

ঢাকা: অনুশীলনের সময় মজার ছলে খেলোয়াড়রা একে অপরের সঙ্গে অনেক কাণ্ডই করে বসেন। এ আর এমন কী! কিন্তু সীমার বাইরে গেলেই বিপত্তি।

যেমনটি করেছেন লুইস সুয়ারেজ। ক্লাব সতীর্থ নেইমারের সঙ্গে খানিকটা তামাসা করতে গিয়ে উল্টো ভিন্ন অভিজ্ঞতার শিকার হন।

চ্যাম্পিয়নস লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে গ্রুপ পর্বের ফিরতি ম্যাচ খেলতে বার্সেলোনা এখন ইংল্যান্ডে। ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত প্রথম লেগে পেপ গার্দিওলার ম্যানসিটিকে ৪-০ গোলে বিধ্বস্ত করেছিল বার্সা। ইতিহাদ স্টেডিয়ামে এবার সিটিজেনদের প্রতিশোধ নেওয়ার চ্যালেঞ্জ। হাইভোল্টেজ ম্যাচ সামনে রেখে অনুশীলনে ব্যস্ত সময় কাটিয়েছে লুইস এনরিকের শিষ্যরা।

মাঠে লিওনেল মেসির সঙ্গে কী নিয়ে যেন হাসাহাসি করছিলেন সুয়ারেজ। পাশেই ছিলেন নেইমার। তবে সেদিকে তার মনোযোগ ছিল না। ফুটবলের উপর ডান পা রেখে জুতোর ফিতা বাঁধছিলেন। সুয়ারেজও যেন পেয়ে গেছেন সুবর্ণ সুযোগ। ওই অবস্থাতেই বলে কিক দেন।

নিচু হয়ে ঝুঁকে থাকায় শরীরের নিয়ন্ত্রণ রাখতে না পেরে চমকে ওঠেন নেইমার। ব্যাপারটি যে ভালোভাবে নেননি তা ব্রাজিলিয়ান সেনসেশনের চোখেমুখেই স্পষ্ট ছিল। মুখের অভিব্যক্তিতে অনেকটা ক্ষুব্ধ প্রতিক্রিয়াই দেখান রিও অলিম্পিক হিরো। দাঁড়িয়ে দাঁড়িয়ে পুরো মুহূর্তটি উপভোগ করে যান মেসি। অবশ্য নেইমারও কম যান না! পরে অনুশীলন চলাকালীন সুয়ারেজকে ট্যাকল করে ঠিকই প্রতিশোধ নেন।

পাঠকদের জন্য ভিডিওটি তুলে ধরা হলো:


বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।