ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ফুটবল

ঘুরে দাঁড়াতে পারেনি শেখ রাসেল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৬
ঘুরে দাঁড়াতে পারেনি শেখ রাসেল

ঢাকা: ১১ দিন বিরতির পর মাঠে গড়ানো জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় পর্বেও ঘুরে দাঁড়াতে পারেনি শেখ রাসেল। চমক দেখানো দল উত্তর বারিধারার কাছে ৩-০ গোলে হেরেছে বিগ বাজেটের দল শেখ রাসেল।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার (০১ নভেম্বর) সন্ধ্যা সোয়া ছয়টায় মাঠে নামে দুই দল। প্রথম পর্বেও বারিধারার বিপক্ষে ১-০ গোলে হেরেছিল শেখ রাসেল।

খেলার ১৩তম মিনিটেই এগিয়ে যায় বারিধারা। সুজন বিশ্বাসের গোলে লিড নেয় দলটি। খালেকুজ্জামানের নিচু ক্রস থেকে জোরালো শট নেন সুজন। রাসেলের জালে বল জড়ালে ১-০তে এগিয়ে যায় বারিধারা। প্রথমার্ধে এই স্কোর নিয়েই বিরতিতে যেতে হয় দুই দলকে।

বিরতির পর ৬২তম মিনিটে বারিধারার ব্রাজিলিয়ান ফরোয়ার্ড লিওনার্দো লিমার গোলে ২-০ তে এগিয়ে যায় দলটি। ৮৫ মিনিটের মাথায় নিজের দ্বিতীয় আর দলের তৃতীয় গোলটিও করেন এই ব্রাজিল তারকা। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে উত্তর বারিধারা।

দিনের প্রথম ম্যাচে আরামবাগের মুখোমুখি হয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। শেখ জামালকে ২-০ গোলে হারিয়ে দ্বিতীয় পর্বের শুরুটা বেশ ভালো করেছে আরামবাগ।

এদিকে, ১২ ম্যাচ খেলে বারিধারার সংগ্রহ ৯ পয়েন্ট। সমান ম্যাচ খেলে শেখ রাসেলের সংগ্রহ ৮।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ০১ নভেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।