ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ফুটবল

মাইলফলকের সামনে রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৬
মাইলফলকের সামনে রোনালদো ক্রিস্টিয়ানো রোনালদো-ছবি:সংগৃহীত

ঢাকা: আর মাত্র দুটি গোল হলেই দুর্দান্ত এক মাইলফলক স্পর্শ করবেন ক্রিস্টিয়ানো রোনালদো। উয়েফা চ্যাম্পিয়নস লিগে প্রথম কোনো ফুটবলার হিসেবে ১০০ গোলের রেকর্ড ছুঁতে দুই গোলই প্রয়োজন রিয়াল মাদ্রিদ তারকার।

আর এই মাইলফলকে পৌঁছাতে সিআর সেভেন পাচ্ছেন দুর্বল ক্লাব লেগিয়া ওয়ারশকে।

বুধবার রাতে ওয়ারশর মাঠ পেপসি অ্যারিনায় গ্রুপ পর্বের দ্বিতীয় লেগের খেলায় আতিথিয়েতা নিতে যাবে জিনেদিন জিদানের রিয়াল। বাংলাদেশ সময় ম্যাচটি পৌনে একটায় শুরু হবে।

প্রথম লেগে ঘরের মাঠ বার্নাব্যুতে পেয়ে ওয়ারশর জালে গোল বন্যা করে রিয়াল। জয়ী হয় ৫-১ গোলে। পোলিশ ক্লাবটির বিপক্ষে এখন পর্যন্ত এই একবারই খেলেছে স্প্যানিশ জায়ান্টরা।

এদিকে এ ম্যাচে যদি পর্তুগিজ অধিনায়কের রেকর্ড হয়েই যায় তবে উদযাপনে খুব বেশি সমর্থক পাবেন না তিনি। কারণ বুরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ওয়ারশর আগের ম্যাচে দর্শকরা ঝামেলা করায় এ ম্যাচে খেলাই দেখতে পারবে না ঘরের মাঠের সমর্থকরা। তাই হয়তো রিয়ালের শ’পাঁচেক দর্শকের সামনেই উদযাপন করতে হবে।

গ্রুপ ‘এফ’এ তিন ম্যাচ খেলে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে জার্মান ক্লাব বুরুশিয়া ডর্টমুন্ড। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দ্বিতীয়স্থানে রিয়াল। আর তিন ম্যাচে কোনো পয়েন্ট না পাওয়া ওয়ারশ রয়েছে চার দলের মধ্যে শেষে।

আজ রাতে মুখোমুখি

মোনাকো-সিএসকেএ
টটেনহাম-লেভারকুসেন
ডর্টমুন্ড-স্পোর্টিং
লেগিয়া-রিয়াল মাদ্রিদ
কোপেনহেগেন-লিচেস্টার
পোর্তো-ব্রুগা
সেভিয়া-জাগরেব
জুভেন্টাস-লিঁও

•প্রথমে স্বাগতিক দল

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ০২ নভেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।