ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ফুটবল

চ্যাম্পিয়নস লিগ একাদশে নেই মেসি-রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৬
চ্যাম্পিয়নস লিগ একাদশে নেই মেসি-রোনালদো

ঢাকা: চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বে প্রতিটি দলের শেষ হয়ে গেল চারটি করে ম্যাচ। এখন পর্যন্ত দারুণ খেলে শেষ ১৬ নিশ্চিত করেছে বুরুশিয়া ডর্টমুন্ড, অ্যাটলেটিকো মাদ্রিদ, বায়ার্ন মিউনিখ, আর্সেনাল ও পিএসজি।

তবে রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা সহ আরও বেশ কয়েকটি দলকে পরের ম্যাচের ওপর নির্ভর করতে হচ্ছে।

দলের চতুর্থ ম্যাচে জ্বলে উঠতে পারেননি রিয়াল তারকা ক্রিস্টয়ানো রোনালদো। জিনেদিন জিদানের শিষ্যরা দুর্বল লেগিয়া ওয়ারশর বিপক্ষে ৩-৩ ব্যবধানে ড্র করলেও গোলের দেখা পাননি পর্তুগিজ অধিনায়ক।  

পাশাপাশি আরেক শীর্ষ তারকা লিওনেল মেসি ম্যানচেস্টার সিটির বিপক্ষে একটি গোল করেন। তবে ম্যাচ শেষে ৩-১ ব্যবধানে জয় তুলে নেয় ইংলিশরা। তাই গোল ডট কমের করা চ্যাম্পিয়নস লিগ একাদশে সুযোগ হয়নি মেসি বা রোনালদো কারোরই।

এবারের একাদশটি সাজানো হয়েছে ১-৩-২-৪-১ ফরমেশনে। যেখানে মূল স্ট্রাইকার হিসেবে জায়গা পেয়েছেন অ্যাতলেটিকো মাদ্রিদের অ্যান্তোনিও গ্রিজম্যান। আর আক্রমণভাগের পরের তিনজন হলেন রিয়ালের গ্যারেথ বেল, আর্সেনালের মেসুত ওজিল ও ম্যানসিটির কেভিন ডি ব্রুইন।

মধ্যমাঠের ফুটবলার হিসেবে আছেন সিটির এলকে গানদোগান ও সেভিয়ার স্টেভেন এন’জোনজি। আর চার ডিফেন্ডার হলেন মোনাকোর বেনজামিন মেন্ডি, টটেনহামের জান ভারটংহেন, কোপেনহেগেনের জানকা ও বায়ার লেভারকুসেনের বেনজামিন হেনরিচেস। গোলরক্ষক হিসেবে আছেন পোর্তোর ইকার ক্যাসিয়াস।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ০৩ নভেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।