ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ফুটবল

বিদেশিরাই জেতালো ব্রাদার্সকে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৬
বিদেশিরাই জেতালো ব্রাদার্সকে ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের দ্বিতীয় পর্বে ফেনী সকারকে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়ন। দুই বিদেশি ফুটবলার এনকোচা কিংসলে ও অগাস্টিন ওয়ালসনের নৈপুণ্যে ফেনী সকারকে ৩-১ গোলে হারায় ব্রাদার্স।

বৃহস্পতিবার (০৩ নভেম্বর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেল সাড়ে তিনটায় মাঠে নামে দুই দল। এর আগে প্রথম পর্বের খেলা ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছিল বার্দার্স-ফেনী সকার।

দ্বিতীয় পর্বের ম্যাচে খেলার ৩০ মিনিট দুই দলই গোলের জন্য মরিয়া আক্রমণে যায়। তবে, প্রথম গোলের দেখা পায় ব্রাদার্স। খেলার ৩৪তম মিনিটে কিংসলের গোলে এগিয়ে যায় ব্রাদার্স। ডিফেন্ডার সালাউদ্দিনের থ্রু-পাসকে কাজে লাগিয়ে গোলটি করেন নাইজেরিয়ান এই ফরোয়ার্ড।

৫০তম মিনিটে দ্বিতীয়বারের মতো এগিয়ে যায় বাদার্স। ফরোয়ার্ড মান্নাফ রাব্বির তুলে দেওয়া বলে হেড করেন হাইতিয়ান ফরোয়ার্ড ওয়ালসন। বল ফেনী সকারের জালে জড়ালে ২-০ গোলে এগিয়ে যায় বাদার্স। ৭০ মিনিটের মাথায় নিজের দ্বিতীয় আর দলের তৃতীয় গোলটি করেন কিংসলে। পেনাল্টির সুযোগ থেকে গোলটি করেন তিনি।

ম্যাচের ৮৩তম মিনিটে চৌমিন রাখাইন গোল করে ফেনী সকারের লজ্জা কিছুটা কমান। ঘানার টম ফ্রাঙ্কের অ্যাসিস্ট থেকে গোলটি করেন রাখাইন।

এ জয়ের ফলে ১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে থাকলো ব্রাদার্স। অপরদিকে, ১২ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে দশম স্থানে রয়েছে সকার।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, ০৩ নভেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।