ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ফুটবল

নিস্টলরয়ের রেকর্ড ছুঁয়েছেন রুনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৬
নিস্টলরয়ের রেকর্ড ছুঁয়েছেন রুনি ছবি: সংগৃহীত

ঢাকা: দলের হারের রাতে ব্যক্তিগত অর্জনে আরো এক ধাপ এগিয়ে গেলেন ওয়েইন রুনি। ইউরোপা লিগে ফেনেরবাখের মাঠে ২-১ গোলে হেরে যায় ম্যানচেস্টার ইউনাইটেড।

একমাত্র গোলটি আসে রুনির পা থেকে। এতেই সাবেক ক্লাব সতীর্থ রুড ফন নিস্টলরয়ের রেকর্ডে ভাগ বসান ইংলিশ অধিনায়ক।

এটি ছিল ইউরোপিয়ান প্রতিযোগিতায় ম্যানইউর জার্সিতে তার ৩৮তম গোল। যা এতোদিন ছিল সাবেক ডাচ স্ট্রাইকার নিস্টলরয়ের দখলে। আর একবার জালে বল জড়ালেই সর্বোচ্চ গোলস্কোরারের আসনে বসবেন রুনি।

শুধু তাই নয়, জাতীয় দলের পর ক্লাব ফুটবলেও ববি চার্লটনকে ছাড়িয়ে যাওয়ার দ্বারপ্রান্তে রুনি। রেড ডেভিলসদের হয়ে সর্বকালের সর্বোচ্চ গোলদাতা হওয়ার অনন্য মাইলফলক থেকে আর মাত্র দুই গোল দূরে ৩১ বছর বয়সী এ ফরোয়ার্ড। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ২৪৯টি গোল করেছিলেন চার্লটন।

প্রিমিয়ার লিগে রোববার (৬ নভেম্বর) স্বাগতিক সোয়ানসি সিটির মুখোমুখি হবে ম্যানইউ। খেলা শুরু বাংলাদেশ সময় রাত ৯টায়। আর ইউরোপা লিগে পরবর্তী ম্যাচের প্রতিপক্ষ ডাচ ক্লাব ফেয়েনুর্ড। আগামী ২৪ নভেম্বর (বৃহস্পতিবার) দিবাগত রাত ২টা পাঁচ মিনিটে ম্যাচটি শুরু হবে। তার আগে ওল্ড ট্রাফোর্ডেই হাইভোল্টেজ ম্যাচে ‍আর্সেনালকে (১৯ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টা) আতিথ্য দেবে হোসে মরিনহোর শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।