ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ফুটবল

স্পেন দলে কস্তা, মাতা, নেই সেস ফ্যাব্রেগাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৬
স্পেন দলে কস্তা, মাতা, নেই সেস ফ্যাব্রেগাস ছবি: সংগৃহীত

ঢাকা: মেসিডোনিয়া আর ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের মধ্যদিয়ে আবারো মাঠে নামবে স্পেন। ইংলিশ আর স্প্যানিশ ক্লাবগুলোর তারকাদের নিয়ে আসন্ন দুটি ম্যাচের স্কোয়াড সাজিয়েছে স্পেন।

গত ইউরো আসরে, ইতালি আর আলবেনিয়ার বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা মিডফিল্ডার হুয়ান মাতাকে রাখেননি সে সময়কার কোচ ভিসেন্তে দেল বস্ক। তবে, নতুন কোচ জুলেন লোপেতেগুই ম্যানইউ তারকাকে আবারো জাতীয় দলের স্কোয়াডে ডেকেছেন।

এবারের দল সাজানো হয়েছে নাচো, দিয়েগো কস্তা, নোলিতো, আদুরিজদের নিয়ে। তবে, আবারো দল থেকে ছিটকে পড়েছেন স্প্যানিশ তারকা সেস ফ্যাব্রেগাস।

স্পেন স্কোয়াড:
রেইনা (নাপোলি), ডি গিয়া (ম্যানইউ), আসেনজো (ভিয়ারিয়াল); নাচো (রিয়াল মাদ্রিদ), বারত্রা (বরুশিয়া ডর্টমুন্ড), মার্টিনেজ (রিয়াল সোসিয়েদাদ), আজপিলিচুয়েতা (চেলসি), মনরিয়াল (আর্সেনাল), কারভাহাল (রিয়াল মাদ্রিদ), এসকুদেরো (সেভিয়া), সার্জি রবার্তো (বার্সেলোনা); আন্দ্রের হেরেরা (ম্যানইউ), বুসকেটস (বার্সেলোনা), কোকে (অ্যাটলেটিকো), ইসকো (রিয়াল মাদ্রিদ), থিয়াগো (বায়ার্ন), সিলভা (ম্যানসিটি), মাতা (ম্যানচেস্টার ইউনাইটেড), লুকাস ভাজকুয়েজ (রিয়াল মাদ্রিদ), কালেজল ( নাপোলি), ভিতোলো (সেভিয়া); দিয়েগো কস্তা (চেলসি), নোলিতো (ম্যানসিটি) এবং আদুরিজ (অ্যাথলেটিক)।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, ০৪ নভেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।