ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ফুটবল

মেসির বাজে ব্যবহারেও অভিযোগ নেই রেফারির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৬
মেসির বাজে ব্যবহারেও অভিযোগ নেই রেফারির ছবি:সংগৃহীত

ঢাকা: চব্বিশ ঘণ্টা কেটে গেলেও মেসি-রহস্য এখনও পরিস্কার হচ্ছে না। প্রথমে শোনা গিয়েছিল, চ্যাম্পিয়নস লিগের ম্যাচ শেষে ম্যানচেস্টার সিটি ড্রেসিংরুমের সামনে গিয়ে ক্ষিপ্ত মেসি নাকি হুমকি দেন।

সিটির যে ফুটবলার তাকে বাজে মন্তব্য করেছিল সে বাইরে আসুক-এমনই নাকি বলেন বার্সেলোনা তারকা।

কিন্তু নতুন খবর, সে দিন ম্যাচের বিরতি থেকেই রগচটা মেসির তোপের সামনে পড়তে হয়েছে খেলার রেফারিদের। এমনই খবর প্রকাশ করেছে বিভিন্ন সংবাদমাধ্যম।

ম্যাচের প্রথমার্ধে রেফারির কয়েকটা সিদ্ধান্ত মেনে নিতে পারেননি আর্জেন্টাইন অধিনায়ক। বিরতিতে ড্রেসিংরুমে ফেরার পথে নাকি রেফারির সঙ্গে খারাপ আচরণ করেন তিনি। ম্যাচ রেফারি ভিক্টর কাসালের উপর চিৎকারও করতে শোনা যায় ফুটবলের মহাতারকাকে। সাধারণত এ রকম পরিস্থিতিতে বড় রকমের শাস্তি হয় সংশ্লিষ্ট ফুটবলারের।

কিন্তু উয়েফা জানিয়েছে, মেসির বিরুদ্ধে কোনও অভিযোগ আনেননি রেফারি তার রিপোর্টে। ফলে কোনও শাস্তির মুখে পড়তে হচ্ছে না পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীকে।

পাশাপাশি আরও জানা যায়, টানেলে যার বাজে আচরণের জেরে বিপক্ষ ড্রেসিংরুমের সামনে চিৎকার করেন মেসি, তিনি ছিলেন সিটির সহকারী কোচ মিকেল আর্টেটা। তিনি মেসিকে নাকি হুমকি দেন, ‘তুমি আমাদের ড্রেসিংরুমের সামনে দাঁড়িয়ে কী করছো?’

গত মঙ্গলবারের ম্যাচে সিটির মাঠে ৩-১ গোলে হেরে যায় কাতালানরা। গ্রুপ পর্বে এটি ছিল দ্বিতীয় লেগের ম্যাচ। প্রথম লেগে ক্যাম্প ন্যু’তে ৪-০ গোলে পেপ গার্দিওলার দলকে উড়িয়ে দিয়েছিল লুইস এনরিক শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, ০৫ নভেম্বর, ২০১৬
এমএমএস/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।