ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ফুটবল

নিজেদের মাঠে ম্যানসিটির হোঁচট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৯ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৬
নিজেদের মাঠে ম্যানসিটির হোঁচট

ঢাকা: নিজেদের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে জিততে জিততেও জেতা হলো না ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটির। চলমান ইংলিশ প্রিমিয়ার লিগে অপেক্ষাকৃত দুর্বল দল মিডলসব্রোর বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে সিটিজেনরা।

আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরোর গোলে জয় উল্লাসে মাতার কয়েক মিনিট আগে হোঁচট খেতে হয় পেপ গার্দিওলার শিষ্যদের। সমতায় ফেরে আতিথ্য নেওয়া দলটি। তবে, না জিতলেও পয়েন্ট টেবিলের শীর্ষেই রয়েছে সিটিজেনরা।

ম্যাচের ৪৩তম মিনিটে আগুয়েরোর গোলে লিড নেয় ম্যানসিটি। বেলজিয়ান তারকা ডি ব্রুইনের পাস থেকে গোলটি করেন আর্জেন্টাইন তারকা এই স্ট্রাইকার। ১-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতির পর দ্বিতীয়ার্ধের যোগ করা অতিরিক্ত সময়ে সমতায় ফেরে অতিথিরা। দলের হয়ে সমতাসূচক গোলটি করেন মার্টিন ডি রন। এরপর আর লিড নেওয়া হয়নি গার্দিওলার শিষ্যদের। ফলে, পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয় সিটিজেনদের।

ম্যানসিটির হয়ে মাঠে নেমেছিলেন ক্লদিও ব্রাভো, জাবালেটা, কোলারভ, ফার্নান্দিনহো, গুনডোগান, নাভাস, ডি ব্রুইন, সিলভা, আগুয়েরো, ইহেনাচোর মতো তারকারা।

না জিতলেও পয়েন্ট তালিকার শীর্ষেই রয়েছে ম্যানসিটি। ১১ ম্যাচ খেলে তাদের সংগ্রহ ২৪ পয়েন্ট। তবে, শীর্ষে ওঠার লড়াইয়ে এক ম্যাচ কম খেলে মাত্র এক পয়েন্ট পিছিয়ে আর্সেনাল। ১০ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে তিন নম্বরে লিভারপুল। আর ১০ ম্যাচ খেলে চেলসির পয়েন্ট ২২, তালিকায় চার নম্বরে অবস্থান তাদের।

বাংলাদেশ সময়: ২৩৩৭ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৬
এমআরপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।