ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

নেইমারের জন্য লড়বে বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৫ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
নেইমারের জন্য লড়বে বার্সা নেইমার-ছবি:সংগৃহীত

শাস্তির মুখে পড়তে যাচ্ছেন বার্সেলোনার স্ট্রাইকার নেইমার। কর ফাঁকি মামলায় ফেঁসে যেতে পারেন তিনি। তবে ব্রাজিলিয়ান এ তারকার হয়ে কোর্টে আপিল করবেন বার্সা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তেমেউ ও ক্লাবটির পূর্বসত্ত্বাধিকারী স্যান্দ্রো রোসেল।

ঢাকা: শাস্তির মুখে পড়তে যাচ্ছেন বার্সেলোনার স্ট্রাইকার নেইমার। কর ফাঁকি মামলায় ফেঁসে যেতে পারেন তিনি।

তবে ব্রাজিলিয়ান এ তারকার হয়ে কোর্টে আপিল করবেন বার্সা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তেমেউ ও ক্লাবটির পূর্বসত্ত্বাধিকারী স্যান্দ্রো রোসেল।

২০১৩ সালে স্বদেশী ক্লাব সান্তোস ছেড়ে বার্সাতে যোগ দেন নেইমার। তবে তার বিরুদ্ধে অভিযোগ ওঠে ট্রান্সফার ফি বাবদ কাতালান ক্লাবটি কম অর্থ দেখিয়েছে। যেখানে বার্সা থেকে বলা হয় ৫৭.১ মিলিয়ন ইউরোর বিনিময়ে ২৪ বছর বয়সী এ তারকাকে কেনা হয়।

নেইমার প্রসঙ্গে কাতালান ক্লাবটির ওয়েবসাইটে বলা হয়, ‘বার্সার বোর্ড অব ডিরেক্টর সিদ্ধান্ত নিয়েছে নেইমারের হয়ে আপিল করবে। যা বিচারপতি হোসে ডি লা মাতার অধীনে চলছে। ’

গত জুলাইয়ে এই মামলাটি খারিজ করে দেওয়া হয়েছিল। তবে স্প্যানিশ সুপ্রিম কোর্ট সেপ্টেম্বরে আবারও মামলার পূণতদন্ত শুরু করে।

এদিকে সেভিয়ার বিপক্ষে গত ম্যাচে হলুদ কার্ড দেখেন নেইমার। চলতি মৌসুমে এ নিয়ে চতুর্থবারের মতো হলুদ কার্ড দেখলেন ব্রাজিলিয়ান তারকা। পাঁচ হলুদ কার্ডে এক ম্যাচ নিষিদ্ধের ঝুঁকিতে থাকা নেইমারকে পরের দুটি ম্যাচ খেলতে হবে সতর্ক থেকেই। নয়তো এই মৌসুমের এল ক্লাসিকোই মিস হয়ে যেতে পারে নেইমারের।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ০৮ নভেম্বর ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।