ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

বিদেশিরাই জেতালেন ব্রাদার্সকে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
বিদেশিরাই জেতালেন ব্রাদার্সকে (ফাইল ফটো)

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের আসরে জিতেছে ব্রাদার্স ইউনিয়ন। দ্বিতীয় পর্বের খেলায় টিম বিজেএমসিকে ৪-১ গোলে হারিয়েছে ব্রাদার্স। ব্রাদার্সের পক্ষে জোড়া গোল করেন এনকোচা কিংসলে।

ঢাকা: চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের আসরে জিতেছে ব্রাদার্স ইউনিয়ন। দ্বিতীয় পর্বের খেলায় টিম বিজেএমসিকে ৪-১ গোলে হারিয়েছে ব্রাদার্স।

ব্রাদার্সের পক্ষে জোড়া গোল করেন এনকোচা কিংসলে।

প্রথম পর্বে দুই দলের মুখোমুখি দেখায় ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছিল।

মঙ্গলবার (০৮ নভেম্বর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই আধিপত্য দেখায় ব্রাদার্স। কাউন্টার অ্যাটাক থেকে দলতে লিড পাইয়ে দেন ব্রাদার্সের মিডফিল্ডার শফিকুল ইসলাম। তার জোরালো শটে পরাস্ত হন বিজেএমসির গোলরক্ষক আরিফুজ্জামান হিমেল (১-০)।

প্রধমার্ধে আর কোনো গোল না হলে ১-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় ব্রাদার্স। বিরতির পর খেলার ৬২ মিনিটের মাথায় অগাস্টিন ওয়ালসনের গোলে ২-০ তে এগিয়ে যায় দলটি। ২০ গজ দূর থেকে তিনি গোলটি করেন।

৬৮ মিনিটে বিজেএমসির নাইজেরিয়ার ফরোয়ার্ড এলিটা কিংসলে গোল করলে ব্যবধান কমে (২-১)।

ব্রাদার্সের নাইজেরিয়ান ফরোয়ার্ড এনকোচা কিংসলে খেলার ৮৮ মিনিটের মাথায় নিজের প্রথম আর দলের তৃতীয় গোলটি করেন। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে আরও একটি গোল করেন এনকোচা কিংসলে। ফলে, ৪-১ গোলের বড় ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাদার্স।

লিগে চতুর্থ জয় পাওয়া ব্রাদার্স ১৩ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে। পঞ্চম হারের স্বাদ পাওয়া বিজেএমসি ১৪ পয়েন্ট নিয়ে আছে অষ্টম স্থানে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ০৮ নভেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।