ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

মেসি-রোনালদোর উত্তরসূরি দিবালা-নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
মেসি-রোনালদোর উত্তরসূরি দিবালা-নেইমার দিবালা ও নেইমার-ছবি:সংগৃহীত

বর্তমান বিশ্ব ফুটবলের দুই সেরা তারকা লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো। তবে একটা সময় তাদেরও ক্যারিয়ার শেষ হয়ে যাবে। আর ঠিক তখনই পাওলো দিবালা ও নেইমার তাদের উত্তরসূরি হবেন। এমনটিই জানিয়েছেন বায়ার্ন মিউনিখ কোচ কার্লো আনচেলত্তি।

ঢাকা: বর্তমান বিশ্ব ফুটবলের দুই সেরা তারকা লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো। তবে একটা সময় তাদেরও ক্যারিয়ার শেষ হয়ে যাবে।

আর ঠিক তখনই পাওলো দিবালা ও নেইমার তাদের উত্তরসূরি হবেন। এমনটিই জানিয়েছেন বায়ার্ন মিউনিখ কোচ কার্লো আনচেলত্তি।

গত ১০টি ব্যালন ডি’অর পুরস্কারের আটটিই মেসি ও রোনালদো ভাগাভাগি করে নিয়েছেন। আর আনচেলত্তি মনে করেন আগামীতে দিবালা ও নেইমার একইভাবে প্রভাব বিস্তার করবে।

তরুণ আর্জেন্টাইন স্ট্রাইকার দিবালা ২০১৫ সালে জুভেন্টাসে যোগ দেন। সে সময় থেকে দলটির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৫৭ ম্যাচে করেছেন ২৭টি গোল। যেখানে দলের ঘরোয়া ডাবলস জয়েও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন তিনি।

আনচেলত্তি বলেন, ‘আগামী ১০ বছর দিবালা জুভিদের হয়ে ইতিহাস তৈরি করতে পারে। সে সবার থেকে আলাদা। অন্য কারও সঙ্গে তার তুলনা চলে না। আর আমি মনে করি দিবালা ও নেইমার ভবিষ্যতে মেসি ও রোনালদোর উত্তরসূরি হবে। ’

এদিকে বার্সেলোনার হয়ে এখন পর্যন্ত ৯১টি গোল করেছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। যেখানে চলতি মৌসুমে করেছেন ১৩ গোল। বার্সায় মেসি ও সুয়ারেজের সঙ্গে বর্তমানে সবচেয়ে আক্রমণাত্মক ত্রয়ী তারা।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, ১০ নভেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।