ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

মেগাস্টার রোনালদোর ‘আজীবন’ মেয়াদের চুক্তি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
মেগাস্টার রোনালদোর ‘আজীবন’ মেয়াদের চুক্তি ছবি: সংগৃহীত

‘আজীবন’ মেয়াদে চুক্তিবদ্ধ হয়েছেন রিয়াল মাদ্রিদের প্রাণভোমরা ক্রিস্টিয়ানো রোনালদো। ক্রীড়া সামগ্রিক প্রস্তুতকারক বহুজাতিক কোম্পানি নাইকির সঙ্গে এই চুক্তিতে আবদ্ধ হয়েছেন রোনালদো।

ঢাকা: ‘আজীবন’ মেয়াদে চুক্তিবদ্ধ হয়েছেন রিয়াল মাদ্রিদের প্রাণভোমরা ক্রিস্টিয়ানো রোনালদো। ক্রীড়া সামগ্রিক প্রস্তুতকারক বহুজাতিক কোম্পানি নাইকির সঙ্গে এই চুক্তিতে আবদ্ধ হয়েছেন রোনালদো।

ক’দিন আগেই রিয়াল মাদ্রিদের সঙ্গে আরও পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন পর্তুগিজ এই তারকা। এবার ‘আজীবন’ মেয়াদে চুক্তিবদ্ধ হলেন আমেরিকার বিখ্যাত এই কোম্পানির সঙ্গে। একেই বলে বিশ্বের মেগাস্টারের ভাগ্য।

ইউএস ১.২ বিলিয়ন ডলারে নাইকি তাদের কোম্পানির সঙ্গে রোনালদোকে চুক্তিবদ্ধ করে। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে খবরটি নিশ্চিত করেছে তারা। এক বিবৃতিতে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়, ‘আমরা আবারো রোনালদোর সঙ্গে চুক্তি নবায়ন করেছি। সফলতার সঙ্গেই দুই পক্ষ এতোদিন কাজ করে এসেছে। আমরা আশাবাদী আগামীতেও আমাদের সম্পর্ক ভালো থাকবে। ’

উল্লেখ্য, নাইকির সঙ্গে এর আগে আজীবন মেয়াদে চুক্তিবদ্ধ হন আমেরিকার পেশাদার বাস্কেটবল খেলোয়াড় মাইকেল জর্দান এবং লিবোর্ন জেমস। আর রোনালদো ২০০৩ সাল থেকে নাইকির সঙ্গে সম্পৃক্ত।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ১০ নভেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।