ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

জয় নিয়েই মাঠ ছাড়লো রহমতগঞ্জ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
জয় নিয়েই মাঠ ছাড়লো রহমতগঞ্জ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ১-০ গোলে হারিয়ে অবশেষে জয়ের দেখা পেয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি।

ময়মনসিংহ: শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ১-০ গোলে হারিয়ে অবশেষে জয়ের দেখা পেয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকেলে ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে বিপিএল’র চলতি আসরের দ্বিতীয় পর্বের খেলায় জয় নিয়েই মাঠ ছাড়ে কামাল আহমেদ বাবুর শিষ্যরা।

ম্যাচের প্রথমার্ধে দানা বাঁধতে পারেনি আক্রমণ-পাল্টা আক্রমণ। ফলে প্রথমার্ধ শেষ হয় গোল ছাড়াই। তবে দ্বিতীয়ার্ধে বদলে যায় ম্যাচের রং। দু’দলই এ সময় বেশ কয়েকটি সুযোগ পেয়েও হাতছাড়া করে।

বিশেষ করে ৫৬ মিনিটের মাথায় শেখ জামালের এমেকা ডার্লিংটনের ডি-বক্সের বাইরে থেকে আচমকা শট লক্ষ্যভ্রষ্ট হয়ে গোলপোস্টের ওপর দিয়ে চলে যায়।

এর ঠিক দু’মিনিটের মাথায় আবারো সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি শেখ জামাল। রহমতগঞ্জের ডি-বক্সের ভেতর থেকে সিহাব দুর্দান্ত একটি কিক নিলেও গোলরক্ষক আল-আমিন পাঞ্চ করে দেয়। শেখ জামালের তীব্র আক্রমণের বিপরীতে ম্যাচের ৭০ মিনিটের মাথায় গোল পায় রহমতগঞ্জ।

কর্ণার কিক থেকে জোরালো শটে সিও জুনাপিও গোল করেন। ১-০ এগিয়ে যায় কামাল আহমেদ বাবুর শিষ্যরা।

এ জয়ে রহমতগঞ্জ ১৩ ম্যাচে ৬ জয় নিয়ে ২২ পয়েন্ট অর্জন করেছে। পয়েন্ট টেবিলে তাদের অবস্থান চতুর্থ। আর সমান সংখ্যক ম্যাচে জয় নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকায় ২২ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে শেখ জামাল।

এদিকে, ময়মনসিংহে বিপিএল’র দ্বিতীয় পর্বের খেলা শুরু হলেও কোনো রকম প্রচারণা ছিলো না। ফলে মাঠে শ’খানেক দর্শক উদ্বোধনী ম্যাচ দেখতে আসেন। টুর্নামেন্টের আয়োজক জেলা ক্রীড়া সংস্থার উদাসীনতাকেই এজন্য দায়ী করেন দর্শকরা।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৬
জিপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।