ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

রিয়ালে রাফায়েলকে চান রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
রিয়ালে রাফায়েলকে চান রোনালদো ছবি: সংগৃহীত

ফ্রান্সে অনুষ্ঠিত ইউরো দিয়ে ফুটবল বিশ্বের নজর কাড়েন পর্তুগালের দুই উঠতি তারকা রেনাতো সানচেজ ও রাফায়েল গুরেইরো। চলতি মৌসুমে দু’জনই নতুন ক্লাবে নাম লেখান। একজন বায়ার্ন মিউনিখে ও অপরজন বুরুশিয়া ডর্টমুন্ডে। রিয়াল মাদ্রিদে কেন নয়!

ঢাকা: ফ্রান্সে অনুষ্ঠিত ইউরো দিয়ে ফুটবল বিশ্বের নজর কাড়েন পর্তুগালের দুই উঠতি তারকা রেনাতো সানচেজ ও রাফায়েল গুরেইরো। চলতি মৌসুমে দু’জনই নতুন ক্লাবে নাম লেখান।

একজন বায়ার্ন মিউনিখে ও অপরজন বুরুশিয়া ডর্টমুন্ডে। রিয়াল মাদ্রিদে কেন নয়!

রিয়ালে ১৯ বছর বয়সী মিডফিল্ডার সানচেজ নয় গুরেইরোকে চান পর্তুগিজ অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদো। ক্লাবে একসঙ্গে খেলার জন্য দু’জনের মধ্যে কাকে বেছে নেবেন জার্মান ম্যাগাজিন ‘ইলেভেন ফ্রেউন্ডে’কে দেওয়া সাক্ষাৎকারে এমন প্রশ্নের মুখে পড়েন সিআর সেভেন।

ইউরোর সেরা তরুণ খেলোয়াড় সানচেজকে বিবেচনায় রাখলেও তাকে ছাপিয়ে ২২ বছর বয়সী লেফটব্যাক গুরেইরোই রোনালদোর প্রথম পছন্দ। এমন খবরে স্প্যানিশ জায়ান্টরা গুরেইরোর ব্যাপারে আগ্রহী হলেও অবাক হওয়ার কিছু থাকবে না। স্বয়ং দলের সেরা ‘অস্ত্র’ রোনালদোই যে তেমনটি চাইছেন!

ডর্টমুন্টে গুরেইরোর চুক্তির মেয়াদ শেষ হবে ২০২০ সালে। তাছাড়া গ্যালাকটিকোদের স্কোয়াডে লেফটব্যাকেও ঘাটতি নেই। মার্সেলোর ব্যাকআপ হিসেবে আছেন নাচো ফার্নান্দেজ ও ফাবিও কোয়েন্ত্রাও।

সে যাই হোক, রিয়াল আইকন ও তিনবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদোর কাছ থেকে এমন সমর্থন পেয়ে অভিভূত হতেই পারেন তরুণ প্রতিভাবান রাফায়েল গুরেইরো। অদূর ভবিষ্যতের কথা তো আর বলা যায় না!

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।