ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

ভাল খেলেও জেতা হলো না শেখ রাসেলের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
ভাল খেলেও জেতা হলো না শেখ রাসেলের ছবি: অনিক খান, বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভাগ্যদেবি মোটেও সহায়ক হচ্ছে না দেশের জায়ান্ট ক্লাব শেখ রাসেলের।

ময়মনসিংহ: ভাগ্যদেবি মোটেও সহায়ক হচ্ছে না দেশের জায়ান্ট ক্লাব শেখ রাসেলের।  

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) চলতি আসরে নিজেদের ১৪তম ম্যাচে চট্টগ্রাম আবাহনীর সঙ্গে অনেক ভাল খেলেও জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি দলটি।

শেষ পর্যন্ত ম্যাচটি গোলশূন্য ভাবেই ড্র হয়েছে।  

শুক্রবার (১২ নভেম্বর) বিকেল ৩টায় ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনীর মুখোমুখি হয় শেখ রাসেল ক্রীড়া চক্র।  

শুরু থেকেই দাপটের সঙ্গে ফুটবল খেললেও গোলের দেখা পায়নি ঐতিহ্যবাহী ক্লাব শেখ রাসেল। এতে হতাশ হয়েছে মাঠে উপস্থিত দর্শকরা।  

মাঠে অসাধারণ ফুটবল নৈপূণ্য প্রদর্শন করলেও বেশ কয়েকটা সুযোগ হাতছাড়া করেছে শেখ রাসেলের খেলোয়াড়ররা।  

প্রথমার্ধের ১০ মিনিটের মাথায় প্রতিপক্ষের ডি বক্সের ভেতরে অরূপ কুমারের বাড়িয়ে দেওয়া পাস কাজে লাগাতে পারেননি রুমন হোসেইন।  

সুযোগ আসে চট্টগ্রাম আবাহনীরও। কিন্তু ম্যাচের ৩৩ মিনিটে সেই সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয় দলটি। দলের বিদেশি খেলোয়াড় সেন্ট প্রিয়ুক্সের কর্নার কিক শেখ রাসেলের সাইদ হাসান ক্লিয়ার করেন।  

প্রথমার্ধের ৪৩ মিনিটের মাথায় চট্টগ্রাম আবাহনীর সীমানার ডান প্রান্তে বল নিতে গিয়ে শেখ রাসেলের রুমন হোসেনের সঙ্গে ধাক্কা খায় চট্টগ্রাম আবাহনীর রেজা। এতে বাম পায়ে গুরুতর আঘাত পেয়ে মাঠ ছাড়তে হয় রেজাকে। অ্যাম্বুলেন্সে প্রথমে তাকে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে ও পরে ঢাকায় পাঠানো হয়।  

প্রথমার্ধে অবধারিত সুযোগ দ্বিতীয়ার্ধেও হাতছাড়া করে শেখ রাসেল। দ্বিতীয়ার্ধের ২১ মিনিটের মাথায় শেখ রাসেলের সেবাসটিন থুরিয়রি নিশ্চিত সুযোগ পেয়েও কাজে লাগাতে ব্যর্থ হন। দুর্ভাগ্যক্রমে তার শট বারে লেগে ফিরে আসে।  

এর ঠিক ৪মিনিট পরেই রনি আরেকটি সহজ সুযোগ কাজে লাগাতে পারেননি। ফলে গোলশুন্য ড্র করেই মাঠ ছাড়তে হয় শিরোপা প্রত্যাশি শেখ রাসেল ক্রীড়া চক্রকে।  

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬ 
এমএএএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।