ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

ট্রাম্পের চোখে শোয়েনস্টাইগারের স্ত্রী ‘সবচেয়ে সুন্দরী’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
ট্রাম্পের চোখে শোয়েনস্টাইগারের স্ত্রী ‘সবচেয়ে সুন্দরী’ ছবি:সংগৃহীত

সদ্যই যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন বহুল আলোচিত ডোনাল্ড ট্রাম্প। আর বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর দেশটির সিংহাসনে বসার পর নতুন একটি তথ্য এলো ৭০ বছর বয়সী ট্রাম্পের। জার্মানির বিশ্বকাপ জয়ী তারকা মিডফিল্ডার বাস্তিয়ান শোয়েনস্টাইগারের স্ত্রী আনা ইভানোভিচকে ‘সবচেয়ে সুন্দরী নারী’ হিসেবে আখ্যা দিয়েছিলেন তিনি।

ঢাকা: সদ্যই যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন বহুল আলোচিত ডোনাল্ড ট্রাম্প। আর বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর দেশটির সিংহাসনে বসার পর নতুন একটি তথ্য এলো ৭০ বছর বয়সী ট্রাম্পের।

জার্মানির বিশ্বকাপ জয়ী তারকা মিডফিল্ডার বাস্তিয়ান শোয়েনস্টাইগারের স্ত্রী আনা ইভানোভিচকে ‘সবচেয়ে সুন্দরী নারী’ হিসেবে আখ্যা দিয়েছিলেন তিনি।

ইভানোভিচ নিজেও ক্রীড়া বিশ্বের একজন তারকা। নারী টেনিসের সাবেক বিশ্ব সেরা খেলোয়াড় তিনি। জিতেছেন ফ্রেঞ্চ ওপেনের মতো গ্র্যান্ডস্ল্যামও। আর বিশ্বব্যাপী তার সমর্থকও প্রচুর।

২০১৩ সালে ব্যবসার কাজে ইভানোভিচের দেশ সার্বিয়ায় গিয়েছিলেন ট্রাম্প। সে সময় দেশটির ভাইস-প্রেসিডেন্ট এলভিকা ডাসিকের কাছে ট্রাম্প জানান, ‘ইভানোভিচ বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী’।

বর্তমানে সার্বিয়ার পররাষ্ট্র মন্ত্রীর দায়িত্বে থাকা ডাসিক বলেন, ‘আমার সঙ্গে ১৫ মিনিটে যে কথা হয়েছে, তার পুরোটা জুড়েই ছিল আনা ইভানোভিচ। যেখানে শুধু তার প্রশংসাই করা হয়েছিল। ’

২৯ বছর বয়সী ইভানোভিচ ২০০৮ সালে রোঁলা গ্যাঁরোতে ফ্রেঞ্চ ওপেন জিতেছিলেন। পরে ২০১৪ সালে ট্রাম্পের সঙ্গে সাক্ষাতও করেন তিনি। যেখানে তিনি তার টুইটারে একটি ছবি পোস্ট করে লেখেন, বসের সঙ্গে সাক্ষাত।

২০১৪ সালের শেষ দিকেই সাবেক বায়ার্ন মিউনিখ তারকার সঙ্গে সম্পর্কে জড়ান ইভানোভিচ। পরে ২০১৬ সালের ১২ জুলাই তাদের বিয়ে হয়।

এদিকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হওয়া ট্রাম্প এখন পর্যন্ত তিনটি বিয়ে করেছেন। ১৯৭৭ সালে চেক-আমেরিকান মডেল ইভানা জেলেনিকোভার সঙ্গে প্রথম বিবাহ বন্ধনে আবন্ধ হন তিনি। ১৪ বছর সংসার করার পর তাদের বিচ্ছেদ হয়। পরে যুক্তরাষ্ট্রের অভিনেত্রী মারলা আন মাপেলসের ১৯৯৩ থেকে ১৯৯৯ পর্যন্ত দ্বিতীয় সংসার হয়। সর্বশেষ ২০০৫ সালে স্লোভেনিয়া-আমেরিকান মডেল মেলানিয়া কেনভাসের সঙ্গে ঘর বাঁধেন ট্রাম্প।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ১২ নভেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।