ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

সকার ক্লাবের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি মোহামেডানের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
সকার ক্লাবের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি মোহামেডানের

হারের বৃত্ত থেকে এবার যেন বেরিয়ে এলো সকার ক্লাব ফেনী। নিজেদের ১৪তম ম্যাচে এসে অবশেষে তাদের আর পরাজয়ের গ্লানি নিয়ে মাঠ ছাড়তে হয়নি।

ময়মনসিংহ: হারের বৃত্ত থেকে এবার যেন বেরিয়ে এলো সকার ক্লাব ফেনী। নিজেদের ১৪তম ম্যাচে এসে অবশেষে তাদের আর পরাজয়ের গ্লানি নিয়ে মাঠ ছাড়তে হয়নি।

শনিবার (১২ নভেম্বর) বিকেলে ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে মোহামেডান স্পোর্টিং ক্লাবের সঙ্গে ১-১ গোলে ড্র করে মাঠ থেকে বেরিয়ে আসে দলটি।

১৪ ম্যাচে মোহামেডানের সংগ্রহ ১৩ পয়েন্ট। আর সমান সংখ্যক ম্যাচ খেলে ১০ পয়েন্ট অর্জন করে মোহামেডানের ঠিক পরেই ১১ নম্বরে রয়েছে  সকার ক্লাব ফেনী।

খেলার শুরু থেকেই মাঠে কোনো উত্তাপ ছিলো না। দু’দলের গা ছাড়া ভাব লক্ষণীয় ছিলো। তবে দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায় দু’দলই। আক্রমণ-পাল্টা আক্রমণের মধ্যে দিয়েই ম্যাচ গড়ায়।

দ্বিতীয়ার্ধের ৫২ মিনিটের মাথায় মাসুক মিয়া জনির গোলে এগিয়ে যায় মোহামেডান। এর ঠিক ৩ মিনিট পরেই গোল পরিশোধের সুযোগ হাতছাড়া করে ফেনী। তবে খেলায় সমতা ফিরিয়ে আনতে খুব একটা সময়ক্ষেপণ করতে হয়নি ফেনীকে। ৫৬ মিনিটের মাথায় ওমর ফারুক মোহামেডানের জালে বল প্রবেশ করান।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
এমএএএম/টিআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।