ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

বিজেএমসিকে হারালো আবাহনী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
বিজেএমসিকে হারালো আবাহনী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টিম বিজেএমসিকে ২-১ গোলে হারিয়ে জয় পেয়েছে ঢাকা আবাহনী লিমিটেড।

ময়মনসিংহ: টিম বিজেএমসিকে ২-১ গোলে হারিয়ে জয় পেয়েছে ঢাকা আবাহনী লিমিটেড।  

রোববার (১৩ নভেম্বর) বিকেলে ময়মনসিংহের রফিক উদ্দিন ভুইয়া স্টেডিয়ামে টিম বিজেএমসিকে ২-১ গোলে হারায় জর্জ কোটানের শিষ্যরা।

 

শুরু থেকেই জমে ওঠে এ ম্যাচ। দু’দলই আক্রমণ-পাল্টা আক্রমণের মধ্যে দিয়ে গোছালো ফুটবল খেলতে থাকে। চলতি বিপিএল’র দ্বিতীয় আসরে গোল খরার যে চিরাচরিত দৃশ্য দেখা যাচ্ছিল এ ম্যাচে তার অনেকটাই কাটিয়ে ওঠে।  

খেলার প্রথমার্ধ গোলশূন্য থাকলেও দ্বিতীয়ার্ধেই সচল হয়ে যায় গোলের চাকা। ম্যাচের ৫৫ মিনিটে প্রথম গোল পায় আবাহনী। বা প্রান্ত থেকে সানডে’র গোলে এগিয়ে যায় আবাহনী।  

৬৪ মিনিটে ডান প্রান্ত থেকে এলিটা কিংসলে থেকে জাকির হোসেন জিকু বক্সের ভেতর বল পায়। জিকুর পাস থেকে স্যাসান ইলিয়াসুর বক্সের ভেতর থেকেই জোরালো শট নিলে পোস্টের সামনে দাড়িয়ে থাকা আবাহনীর মামুন মিয়ার হাতে বল লাগে।  

ফরে প্যানাল্টি পায় বিজেএমসি। পেনাল্টি শট থেকে নাইজেরিয়ান তারকা ইলিয়াসু খেলায় সমতায় ফিরিয়ে আনেন ১-১।  

ম্যাচের ৮২ মিনিটে লি টাকের কর্নার থেকে দারণ শটে জুয়েল রানার হেড থেকে ওয়াহেদ আলতো ছোঁয়ায় টিম বিজেএমসির জালে বল জড়িয়ে আবাহনীর ব্যবধান ২-১ করে নেয়।

শেষ পর্যন্ত ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে আবাহনী।  

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
এমএএএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।