ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

চট্টগ্রাম মোহামেডানের তৃতীয় ড্র

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
চট্টগ্রাম মোহামেডানের তৃতীয় ড্র ছবি: সংগৃহীত

মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে রোববার (১৩ নভেম্বর) মুখোমুখি হয় সাইফ স্পোর্টিং ক্লাব ও চট্টগ্রাম মোহামেডান। কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের একমাত্র ম্যাচে জয় পায়নি কেউ।

ঢাকা: মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে রোববার (১৩ নভেম্বর) মুখোমুখি হয় সাইফ স্পোর্টিং ক্লাব ও চট্টগ্রাম মোহামেডান। কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের একমাত্র ম্যাচে জয় পায়নি কেউ।

১-১ গোলের ড্রয়ের মধ্য দিয়ে শেষ হয় ম্যাচ। লিগে চট্টগ্রাম মোহামেডানের এটি তৃতীয় ড্র। আর সাইফ স্পোর্টিংয়ের দ্বিতীয় ড্র।

এ ড্রয়ের ফলে ৪ ম্যাচ থেকে ৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে চট্টগ্রাম মোহামেডান। অন্যদিকে ৪ ম্যাচ থেকে ৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অবস্থান করছে সাইফ স্পোর্টিং ক্লাব।

রোববার ম্যাচের ২৪ মিনিটে সাইফ স্পোর্টিংয়ের রহিম উদ্দিন গোল করে এগিয়ে নেন দলকে। প্রথমার্ধের যোগ করা সময়ে চট্টগ্রাম মোহামেডানের শাকিল গোল করে ম্যাচে সমতা ফেরান। দ্বিতীয়ার্ধে কোনো দল আর গোলমুখ খুলতে না পারায় ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয় ম্যাচ।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ১৩ নভেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।