ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

শুরু হচ্ছে সাতক্ষীরা জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
শুরু হচ্ছে সাতক্ষীরা জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাতক্ষীরায় আগামী ১৫ নভেম্বর মাঠে গড়াবে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৬। জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলা প্রশাসন ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশন আয়োজিত এ টুর্নামেন্টে দেশ-বিদেশের খেলোয়াড়দের সমন্বয়ে অংশ নেবে মোট আটটি দল।  

সাতক্ষীরা: সাতক্ষীরায় আগামী ১৫ নভেম্বর মাঠে গড়াবে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৬। জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলা প্রশাসন ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশন আয়োজিত এ টুর্নামেন্টে দেশ-বিদেশের খেলোয়াড়দের সমন্বয়ে অংশ নেবে মোট আটটি দল।

 

সাতক্ষীরা স্টেডিয়ামে ১৫ নভেম্বর দুপুর আড়াইটায় খুলনা বিভাগীয় কমিশনার আব্দুস সামাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করবেন।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হলো- সাতক্ষীরা সদর উপজেলা, আশাশুনি উপজেলা, কালিগঞ্জ উপজেলা, কলারোয়া উপজেলা, তালা উপজেলা, দেবহাটা উপজেলা, শ্যামনগর উপজেলা ও সাতক্ষীরা পৌরসভা দল।

১৫ নভেম্বর উদ্বোধনী খেলায় মুখোমুখি হবে কালিগঞ্জ উপজেলা ও দেবহাটা উপজেলা দল।

এছাড়া ১৬ নভেম্বর দুপুর আড়াইটায় একই স্থানে সাতক্ষীরা সদর উপজেলা ও কলারোয়া উপজেলা, ১৭ নভেম্বর আশাশুনি উপজেলা ও তালা উপজেলা, ১৮ নভেম্বর সাতক্ষীরা পৌরসভা ও শ্যামনগর উপজেলা, ১৯ নভেম্বর সদর উপজেলা ও আশাশুনি উপজেলা, ২০ নভেম্বর কালিগঞ্জ উপজেলা ও সাতক্ষীরা পৌরসভা, ২১ নভেম্বর কলারোয়া উপজেলা ও তালা উপজেলা, ২২ নভেম্বর দেবহাটা উপজেলা ও শ্যামনগর উপজেলা, ২৩ নভেম্বর সাতক্ষীরা সদর উপজেলা ও তালা উপজেলা, ২৪ নভেম্বর কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলা, ২৫ নভেম্বর কলারোয়া উপজেলা ও আশাশুনি উপজেলা, ২৬ নভেম্বর দেবহাটা উপজেলা ও সাতক্ষীরা পৌরসভা দল মুখোমুখি হবে।

এদিকে, জেলা প্রশাসক কাপ টুর্নামেন্ট ২০১৬-কে সামনে রেখে জেলার ক্রীড়ামোদি মানুষের মাঝে বিরাজ করছে বিপুল উৎসাহ ও উদ্দীপনা। দল গোছাতে শুরু করেছে স্ব স্ব উপজেলা। ইতোমধ্যে উন্মোচন করা হয়েছে টুর্নামেন্টের ট্রফি।

সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম আনিছুর রহমান বাংলানিউজকে জানান, জেলার ফুটবলে এই টুর্নামেন্ট একটি বড় ইভেন্ট। তাই টুর্নামেন্টকে জাকজমকপূর্ণ করতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, ১৪ নভেম্বর, ২০১৬

এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।