ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

টিএন্ডটি ক্লাবের প্রথম জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
টিএন্ডটি ক্লাবের প্রথম জয় ছবি: সংগৃহীত

মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে সোমবার (১৪ নভেম্বর) মুখোমুখি হয় টিএন্ডটি ক্লাব ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের একমাত্র ম্যাচে জয় পেয়েছে টিএন্ডটি ক্লাব। তারা ১-০ গোলে হারিয়েছে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে।

ঢাকা: মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে সোমবার (১৪ নভেম্বর) মুখোমুখি হয় টিএন্ডটি ক্লাব ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের একমাত্র ম্যাচে জয় পেয়েছে টিএন্ডটি ক্লাব।

তারা ১-০ গোলে হারিয়েছে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে।

লিগে এটা তাদের প্রথম জয়। এর আগে চার ম্যাচে মাঠে নেমে ২টিতে ড্র করেছিল, হেরেছিল ২টিতে। অন্যদিকে, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের এটা চতুর্থ  হার।

সোমবার ম্যাচের ৪৫ মিনিটে টিএন্ডটি ক্লাবের হয়ে জয়সূচক একমাত্র গোলটি করেন মিলন চন্দ্র। তার এই গোলটি বাকি সময়ে শোধ দিতে পারেনি ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। ফলে ১-০ গোলের দারুণ এক জয় নিয়ে মাঠ ছাড়ে টিএন্ডটি ক্লাব।

৫ ম্যাচ থেকে ৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে টিএন্ডটি ক্লাব। সমান ম্যাচ থেকে ৩ পয়েন্টে তলানিতে নেমে গেছে ভিক্টোরিয়া।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।