ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

স্পেনের বিপক্ষে ছিটকে গেলেন রুনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
স্পেনের বিপক্ষে ছিটকে গেলেন রুনি ওয়েন রুনি-ছবি:সংগৃহীত

হাঁটুর ইনজুরির কারণে ইংল্যান্ডের স্কোয়াড থেকে ছিটকে গেলেন ওয়েন রুনি। ফলে স্পেনের বিপক্ষে প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না তার। এর আগে ইংলিশদের অনুশীলনে ছিলেন না তিনি। মঙ্গলবার রাতে ওয়েম্বির মাঠে লা রোজাদের মুখোমুখি হবে স্বাগতিক দলটি।

ঢাকা: হাঁটুর ইনজুরির কারণে ইংল্যান্ডের স্কোয়াড থেকে ছিটকে গেলেন ওয়েন রুনি। ফলে স্পেনের বিপক্ষে প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না তার।

এর আগে ইংলিশদের অনুশীলনে ছিলেন না তিনি। মঙ্গলবার রাতে ওয়েম্বির মাঠে লা রোজাদের মুখোমুখি হবে স্বাগতিক দলটি।

এদিকে এই ইনজুরির কারণে ইংলিশ প্রিমিয়ার লিগেও শঙ্কায় পড়লেন ম্যানচেস্টার ইউনাইটেডের অধিনায়ক রুনি। লিগে হাইভোল্টেজ ম্যাচে আর্সেনালের মুখোমুখি হবে রেড ডেভিলসরা। তবে চলতি মৌসুমে ১০টি ম্যাচে মাত্র একটি গোল করেছেন তিনি।

থ্রী-লায়ন্সের অন্তবর্তীকালীন কোচ গ্র্যাথ সাউথগেট আরও পাচ্ছেন না রায়ান বারট্রান্ড ও হ্যারি ক্যানকেও। দু’জনেই ফিটনেস সমস্যায় ভুগছেন।

স্প্যানিশদের বিপক্ষে দলের অধিনায়ক করা হয়েছে জর্ডান হেন্ডারসনকে। যেখানে সাবেক মিডলবার্গ কোচ চাইছেন অপরাজিতই থাকতে। এর আগে তার অধীনে মাল্টা ও স্কটল্যান্ডের বিপক্ষে জয় পায় ইংল্যান্ড। এছাড়া ড্র করে স্লোভেনিয়ার বিপক্ষে। ২০১৮ রাশিয়া বিশ্বকাপ বাছাইপর্বের গ্রুপে এখন পর্যন্ত শীর্ষে আছে দলটি।

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, ১৫ নভেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।