ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

উরুগুয়ে ম্যাচে ফিরছেন সানচেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
উরুগুয়ে ম্যাচে ফিরছেন সানচেজ ছবি: সংগৃহীত

অনুশীলনে পেশীতে চোট পাওয়ায় কলম্বিয়া ম্যাচে ছিটকে যান। গোলশূন্য ড্র ম্যাচটিতে দলের সেরা তারকার অভাবটা ভালোই টের পায় চিলি। এবার ঘরের মাঠে উরুগুয়ে চ্যালেঞ্জ। চিলিয়ান সমর্থকদের জন্য সুখবর, কোচ হুয়ান অ্যান্তোনিও পিজ্জি নিশ্চিত করেছেন, ইনজুরি কাটিয়ে এ ম্যাচেই মাঠে নামবেন আলেক্সিস সানচেজ।

ঢাকা: অনুশীলনে পেশীতে চোট পাওয়ায় কলম্বিয়া ম্যাচে ছিটকে যান। গোলশূন্য ড্র ম্যাচটিতে দলের সেরা তারকার অভাবটা ভালোই টের পায় চিলি।

এবার ঘরের মাঠে উরুগুয়ে চ্যালেঞ্জ। চিলিয়ান সমর্থকদের জন্য সুখবর, কোচ হুয়ান অ্যান্তোনিও পিজ্জি নিশ্চিত করেছেন, ইনজুরি কাটিয়ে এ ম্যাচেই মাঠে নামবেন আলেক্সিস সানচেজ।

বুধবার (১৬ নভেম্বর) বিশ্বকাপ বাছাইয়ে উরুগুইয়ানদের আতিথ্য দেবে কোপা আমেরিকা চ্যাম্পিয়ন চিলি। বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে।

এদিকে, মিডফিল্ডার আর্তুরো ভিদাল ও গোলরক্ষক ক্লদিও ব্রাভো দু’জনই ফিটনেস পরীক্ষায় উতরে গেছেন। দু’জনই কলম্বিয়ার বিপক্ষে (১১ নভেম্বর) খেলেছিলেন। দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে ব্রাভো ও ইনজুরি সময়ে ভিদালকে মাঠ থেকে তুলে নেন পিজ্জি।

ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে পিজ্জি বলেন, ‘কলম্বিয়ায় খেলতে পারেনি আলেক্সিস (সানচেজ)। কিন্তু, ইনজুরি যে অতটা গুরুতর নয় সেটি আমরা জানতাম। ফিটনেস সমস্যায় ভোগা তিন খেলোয়াড়ই কালকের ম্যাচের জন্য আমার বিবেচনায় রয়েছে। সে (ভিদাল) ভালো আছে। সব খেলোয়াড়ই যারা এখানে রয়েছে ক্লাব ও জাতীয় দলের জন্য প্রত্যেকেই কঠোর পরিশ্রমী। ’

২০১৮ রাশিয়া বিশ্বকাপের টিকিট নিশ্চিতে দক্ষিণ আমেরিকা অঞ্চলের ১০ দলের পয়েন্ট টেবিলে চিলির অবস্থান পঞ্চম। ১১ ম্যাচ শেষে পাঁচ জয়, দুই হার ও চার ড্রয়ে তাদের সংগ্রহ ১৭। সমান ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে দুইয়ে কলম্বিয়া। ২৪ পয়েন্টে শীর্ষে ব্রাজিল।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।