ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

ইংলিশ তারকাকে হারাচ্ছে লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
ইংলিশ তারকাকে হারাচ্ছে লিভারপুল ছবি: সংগৃহীত

ইংল্যান্ড দলের অন্যতম প্রতিভাবান স্ট্রাইকার ড্যানিয়েল স্টারিজ। ক্লাব ফুটবলে খেলছেন লিভারপুলের হয়ে। বর্তমানে যারা লিগ টেবিলের শীর্ষে অবস্থান করছে। তবে খুব বেশিদিন হয়তো অ্যানফিল্ডে দেখা যাবে না তাকে! কোচের সঙ্গে বনিবনা না হওয়ায় জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতেই ক্লাব ছাড়তে পারেন।

ঢাকা: ইংল্যান্ড দলের অন্যতম প্রতিভাবান স্ট্রাইকার ড্যানিয়েল স্টারিজ। ক্লাব ফুটবলে খেলছেন লিভারপুলের হয়ে।

বর্তমানে যারা লিগ টেবিলের শীর্ষে অবস্থান করছে।  তবে খুব বেশিদিন হয়তো অ্যানফিল্ডে দেখা যাবে না তাকে! কোচের সঙ্গে বনিবনা না হওয়ায় জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতেই ক্লাব ছাড়তে পারেন।

ব্রিটিশ দৈনিক ‘ডেইলি মিরর’র বরাত দিয়ে গোল ডট কম বলছে, স্টারিজ নাকি ধরে নিয়েছেন কোচ ইয়োর্গেন ক্লপ তাকে চাচ্ছেন না। যিনি গত মৌসুমে বুরুশিয়া ডর্টমুন্ড ছেড়ে অল রেডসদের দায়িত্ব কাঁধে নেন। চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে একটি ম্যাচেও পুরো নব্বই খেলতে পারেননি ইংলিশ তারকা।

পর্যাপ্ত সময় মাঠে না থাকার হতাশা থেকেই লিভারপুল অধ্যায়ের ইতি টানার পথে হাঁটছেন ২৭ বছর বয়সী স্টারিজ। এমন পরিস্থিতিতে তাকে দলে ভেড়াতে আগ্রহী ক্লাবগুলো নড়েচড়ে বসেছে। যদিও এখনো বড় কোনো ক্লাবের নাম শোনা যায়নি।

২০১৩ সালে জানুয়ারির দলবদলের বাজারেই চেলসি ছেড়ে লিভারপুলে যোগ দিয়েছিলেন স্টারিজ। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত তিনি ১০২ ম্যাচে ৫৭ বার (৭৭টি লিগ ম্যাচে ৪৩) প্রতিপক্ষের জালে বল জড়িয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।