ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

ইংল্যান্ড ম্যাচে সিলভাকে নিয়ে শঙ্কায় স্পেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
ইংল্যান্ড ম্যাচে সিলভাকে নিয়ে শঙ্কায় স্পেন ছবি: সংগৃহীত

ইংল্যান্ডের বিপক্ষে প্রীতি ম্যাচের আগে সতীর্থদের স্বতঃস্ফূর্ত অনুশীলনের বিপরীতে আলাদাভাবে ট্রেনিং করেছেন ডেভিড সিলভা। ম্যানসিটির স্প্যানিশ মিডফিল্ডারের খেলা নিয়ে তৈরি হয়েছে সংশয়।

ঢাকা: ইংল্যান্ডের বিপক্ষে প্রীতি ম্যাচের আগে সতীর্থদের স্বতঃস্ফূর্ত অনুশীলনের বিপরীতে আলাদাভাবে ট্রেনিং করেছেন ডেভিড সিলভা। ম্যানসিটির স্প্যানিশ মিডফিল্ডারের খেলা নিয়ে তৈরি হয়েছে সংশয়।

বুধবার (১৬ নভেম্বর) লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে হাইভোল্টেজ ম্যাচটি অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সময় অনুযায়ী, খেলা শুরু হবে মঙ্গলবার (১৫ নভেম্বর) দিবাগত রাত ২টায়।

গত শনিবার (১২ নভেম্বর) বিশ্বকাপ বাছাইয়ে ম্যাসেডোনিয়ার বিপক্ষে ৪-০ গোলে জেতা ম্যাচটিতে পুরো নব্বই মিনিট মাঠে ছিলেন সিলভা। ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে নির্দিষ্ট করে কোনো ইনজুরির কথাও বলেননি স্পেন কোচ জুলেন লোপেতেগুই।

তবে জানা যায়, খানিকটা ফিটনেস সমস্যায় ভুগছেন ত্রিশ বছর বয়সী সিলভা। ইংলিশদের বিপক্ষে ম্যাচের আগে স্পেনের খেলোয়াড়রা বল নিয়ে শেষদিনের অনুশীলনে ব্যস্ত থাকেন। মাঠে এক পাশে একজন কোচিং স্টাফকে নিয়ে তার একাকী অনুশীলন তেমন কিছুরই ইঙ্গিত দিচ্ছে!

লোপোতেগুইয়ের ভাষ্য, ‘আমাদের হাতে এখনো সময় আছে এবং সবাই কেমন অবস্থায় রয়েছে সেটি দেখতে চাচ্ছি। আমাদের একটা ধারণা রয়েছে। কিন্তু সঠিক পরিস্থিতি কী হবে তা দেখতে হবে। কীভাবে দল সাজাবো এবং শুরুর একাদশে কারা থাকবে। অবশ্যই সবাই জানবে যখন আমরা স্কোয়াড ঘোষণা করবো। ’

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।