ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

সাতক্ষীরায় জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
সাতক্ষীরায় জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সাতক্ষীরায় শুরু হয়েছে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৬। টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় দেবহাটা উপজেলা দলকে ১-০ গোলে পরাজিত করে কালিগঞ্জ উপজেলা দল।

সাতক্ষীরা: সাতক্ষীরায় শুরু হয়েছে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৬। টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় দেবহাটা উপজেলা দলকে ১-০ গোলে পরাজিত করে কালিগঞ্জ উপজেলা দল।

মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে সাতক্ষীরা স্টেডিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশন এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।
 
এর আগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন খুলনা বিভাগীয় কমিশনার মো: আবদুস সামাদ।

এ সময় জেলা প্রশাসক আবুল কাশেম মো: মহিউদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মো: আলতাফ হোসেন, সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান প্রমুখ।

টুর্নামেন্টের উদ্বোধনে খুলনা বিভাগীয় কমিশনার মো: আবদুস সামাদ প্রধান অতিথির বক্তব্যে বলেন, ‘ফুটবল বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলা। কিন্তু সঠিক পৃষ্ঠপোষকতার অভাবে দিন দিন খেলাটি ঐতিহ্য ও জনপ্রিয়তা হারাচ্ছে। খেলাধূলার মাধম্যে যুব সমাজকে সকল প্রকার খারাপ কাজ থেকে বিরত রাখা সম্ভব। ক্রীড়াঙ্গনে এ জেলার অনেক সুনাম আছে। সাবিনা, সৌম্য সরকার ও মোস্তাফিজ এ জেলাকে বিশ্বের দরবারে পরিচিত করেছে। আগামী দিনে এ ধারা অব্যাহত রাখতে হবে। ’

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, ১৫ নভেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।