ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

‘আয়নাবাজি’ দেখে এলেন কৃষ্ণা-মার্জিয়ারা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
‘আয়নাবাজি’ দেখে এলেন কৃষ্ণা-মার্জিয়ারা ছবি:সংগৃহীত

এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে ইতোমধ্যেই ‘সুপার গার্ল’ তকমা পেয়ে গেছেন কৃষ্ণা, তহুরা, মার্জিয়ারা। এখন চলছে তাদের মুল পর্বের অনুশীলন ক্যাস্প।

ঢাকা: এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে ইতোমধ্যেই ‘সুপার গার্ল’ তকমা পেয়ে গেছেন কৃষ্ণা, তহুরা, মার্জিয়ারা। এখন চলছে তাদের মুল পর্বের অনুশীলন ক্যাস্প।

যেখানে ব্যস্ত সময় কাটাচ্ছেন নিজেদের স্কিল আরও বাড়াতে। এই ব্যস্ততার মাঝে অবসরে ঘুরে বেড়ানো, হলে গিয়ে সিনেমা দেখা বলতে গেলে তাদের হয়েই উঠে না।

অবশেষে তাদের সেই ফুসরাত মিললো। বুধবার (১৬ নভেম্বর) অনূর্ধ্ব-১৬ নারী দল ও দলের টেকনিক্যাল স্টাফরা রাজধানীর স্টার সিনেপ্লেক্সে গিয়ে ‘আয়নাবাজি’ দেখে এলেন।

যুব পর্যায়ে ফিফার কোচিং ম্যানুয়ালে বিনোদনের প্রতি গুরুত্বের অংশ হিসেবে এই উদ্যোগ নিয়েছে বাফুফে। আয়নাবাজি দেখার পরে নিজের অনুভূতি জানাতে গিয়ে অধিনায়ক কৃষ্ণা রানী বললেন, ‘ছবিটি দেখার পরে খুবই ভাল লাগছে। অনেক দিন পরে আমরা একসাথে বাইরে ঘুরতে বের হলাম। বাফুফের এই ধরনের উদ্যোগ আমাদের মূল পর্বের মিশনকে সফল করতে এবং আমাদের বুস্ট আপ করতে সাহায্য করবে। ’

২০১৭ সালের সেপ্টেম্বরে থাইল্যান্ডে অনুষ্ঠেয় এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপের মূল পর্বের জন্য নিজেদের প্রস্তুত করছেন কৃষ্ণা ও তার সতীর্থরা।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ১৬ নভেম্বর, ২০১৬
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।