ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

সাইফ স্পোর্টিং ও ফকিরেরপুলের পয়েন্ট ভাগাভাগি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
সাইফ স্পোর্টিং ও ফকিরেরপুলের পয়েন্ট ভাগাভাগি

বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে বুধবার (১৬ নভেম্বর) একটি ম্যাচ অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এদিন মুখোমুখি হয় সাইফ স্পোর্টিং ক্লাব ও ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব।

ঢাকা: বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে বুধবার (১৬ নভেম্বর) একটি ম্যাচ অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এদিন মুখোমুখি হয় সাইফ স্পোর্টিং ক্লাব ও ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব।

 

গোলের দেখা পেলেও পয়েন্ট ভাগাভাগি করে ম্যাচ শেষ করতে হয় দুই দলকে। ১-১ গোলের সমতায় শেষ হয়েছে ম্যাচটি। ফলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে সাইফ স্পোর্টিং ক্লাব ও ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব।

বুধবার অবশ্য ম্যাচে প্রথমে লিড নিয়েছিল ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব। ২১ মিনিটে জাহিদুল ডালিমের গোলে এগিয়ে যায় ফকিরেরপুল। ৪২ মিনিটে সাইফ স্পোর্টিং ক্লাবের মতিন গোল করে ম্যাচে সমতা ফেরান। দ্বিতীয়ার্ধে কোনো দল আর কোনো গোলের দেখা না পেলে ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয় ম্যাচ।

এ ড্রয়ের ফলে ৫ ম্যাচ থেকে ১১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব। ৫ ম্যাচ থেকে ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব।

বাংলাদেশ সময়: ২২১২ ঘণ্টা, ১৬ নভেম্বর ২০১৬
এমআরপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।