ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

বার্সায় ক্যারিয়ার শেষ করবেন মেসি: বার্তেমেউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
বার্সায় ক্যারিয়ার শেষ করবেন মেসি: বার্তেমেউ লিওনেল মেসি-ছবি:সংগৃহীত

ক্লাব বার্সেলোনাতেই ক্যারিয়ারের ইতি টানবেন লিওনেল মেসি। এমনটিই বিশ্বাস করেন দলটির প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউ। সম্প্রতি বার্সার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে রাজি নন মেসি এমন গুজব ওঠে, তবে এসবকে ভিত্তিহীন বলে উড়িয়ে দেন তিনি।

ঢাকা: ক্লাব বার্সেলোনাতেই ক্যারিয়ারের ইতি টানবেন লিওনেল মেসি। এমনটিই বিশ্বাস করেন দলটির প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউ।

সম্প্রতি বার্সার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে রাজি নন মেসি এমন গুজব ওঠে, তবে এসবকে ভিত্তিহীন বলে উড়িয়ে দেন তিনি।

২০১৮ সালের জুন পর্যন্ত কাতালান ক্লাবটির সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ রয়েছে মেসির। তবে সম্প্রতি কয়েকটি গণমাধ্যমে বলা হয়েছে সাবেক কোচ পেপ গার্দিওলার অধীনে তিনি ম্যানচেস্টার সিটিতে পাড়ি দিতে পারেন। কিন্তু বার্তেমেউ বিশ্বাসী আর্জেন্টাইন অধিনায়ক ক্যাম্প ন্যু’তেই ফুটবল থেকে অবসরে যাবেন।

বার্তেমেউ বলেন, ‘আমরা আশা করি মেসি বার্সাতেই অবসর নেবে। সে আমাদের নেতা, আর তার নতুন চুক্তির ব্যাপারে আমরা চিন্তা করছি। সে এমন একজন ফুটবলার যে বছর ধরে আমাদের সফলতা এনে দিয়েছে। ’

বার্সাতে ক্যারিয়ার শেষ করবেন এমনটি মেসি নিজেও বহুবার বলেছেন। তবে ক’দিন আগে হঠাৎ জানান, নিজ দেশ আর্জেন্টিনায় নিজের শৈশবের ক্লাবে ফিরতে পারেন তিনি। এ নিয়েই সংবাদ মাধ্যমে নানা গুঞ্জনের সৃষ্টি হয়।

বাংলাদেশ সময়: ০৮৫৫ ঘণ্টা, ১৭ নভেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।