ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

মাদ্রিদ ডার্বিতে নেই রিয়ালের নতুন অস্ত্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
মাদ্রিদ ডার্বিতে নেই রিয়ালের নতুন অস্ত্র আলভারো মোরাতা-ছবি:সংগৃহীত

হ্যামিস্ট্রিং ইনজুরির কারণে আগামী সপ্তাহে অনুষ্ঠেয় মাদ্রিদ ডার্বিতে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে খেলতে পারছেন না আলভারো মোরাতা। এছাড়া ইনজুরি গুরুতর হওয়ায় আগামী ডিসেম্বরে বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকোতেও শঙ্কায় রয়েছেন রিয়াল মাদ্রিদের এ স্ট্রাইকার।

ঢাকা: হ্যামিস্ট্রিং ইনজুরির কারণে আগামী সপ্তাহে অনুষ্ঠেয় মাদ্রিদ ডার্বিতে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে খেলতে পারছেন না আলভারো মোরাতা। এছাড়া ইনজুরি গুরুতর হওয়ায় আগামী ডিসেম্বরে বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকোতেও শঙ্কায় রয়েছেন রিয়াল মাদ্রিদের এ স্ট্রাইকার।

ইংল্যান্ডের বিপক্ষে প্রীতি ম্যাচে স্পেনের হয়ে খেলতে গিয়ে পেশীতে চোট লাগে মোরাতার। যেখানে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে দু’দল। আর মোরাতার গোলে পিছিয়ে থেকেও স্কোর সমান করে লা রোজারা।

এদিকে ঠিক কত দিনের জন্য ইনজুরির কারণে মাঠের বাইরে থাকতে হবে মোরাতার তা এখনও জানা যায়নি। তবে স্প্যানিশ কয়েকটি গণমাধ্যম জানিয়েছে তার পুরোপুরি ফিট হতে প্রায় মাসখানেক সময় লাগবে।

জুভেন্টাসের সাবেক এ তারকা চলতি মৌসুমেই ইতালি থেকে রিয়ালে পাড়ি দিয়েছেন। এখন পর্যন্ত তিনি গ্যালাকটিকোদের হয়ে সবধরনের প্রতিযোগিতা মিলিয়ে ১৭ ম্যাচে আটটি গোল করেছেন। তবে তার ইনজুরিতে চিন্তার ভাঁজ পড়েছে কোচ জিনেদিন জিদানের কপালে। কারণ আরেক স্ট্রাইকার করিম বেনজেমা এখনও ফিট হতে পারেননি।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, ১৭ নভেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।