ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ফুটবল

লালপুরে আসাদুজ্জামান তুহিন ফুটবল টুর্নামেন্টে পাকশী চ্যাম্পিয়ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
লালপুরে আসাদুজ্জামান তুহিন ফুটবল টুর্নামেন্টে পাকশী চ্যাম্পিয়ন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটোরের লালপুরে মরহুম আসাদুজ্জামান তুহিন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় পাকশী ফুটবল দল ট্রাইব্রেকারে ৫-৩ গোলে গৌরীপুর ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।  

নাটোর: নাটোরের লালপুরে মরহুম আসাদুজ্জামান তুহিন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় পাকশী ফুটবল দল ট্রাইব্রেকারে ৫-৩ গোলে গৌরীপুর ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।  

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে উপজেলার গৌরীপুর স্কুল অ্যান্ড কলেজ মাঠে এ টুর্নামেন্টের আয়োজন করেন তুহিন স্মৃতি সংঘ নামে একটি সংগঠন।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন নাটোর-১ (লালপুর বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আজাদ এমপি।

এসময় উপস্থিত ছিলেন-লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম স্বপন, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আমিনুল ইসলাম জয় ও বিলমাড়িয়া ইউপির চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।