ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ফুটবল

মুক্তিযোদ্ধার জালে আবাহনীর গোল উৎসব

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
মুক্তিযোদ্ধার জালে আবাহনীর গোল উৎসব ছবি:সংগৃহীত

লি টাকের হ্যাটট্টিকে একটি দুটি নয়, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে মুক্তিযোদ্ধা সংসদের জালে গুনে গুনে ৬বার বল জড়িয়ে রীতিমত গোল উৎসব পালন করেছে ঢাকা আবাহনী। তবে একেবারেই শূন্য হাতে ফেরেনি মুক্তিযোদ্ধা সংসদ। কিন্তু তাদের গোলের সংখ্যাটি খুব বেশি নয়, মাত্র ১টি।

ঢাকা: লি টাকের হ্যাটট্টিকে একটি দুটি নয়, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে মুক্তিযোদ্ধা সংসদের জালে গুনে গুনে ৬বার বল জড়িয়ে রীতিমত গোল উৎসব পালন করেছে ঢাকা আবাহনী। তবে একেবারেই শূন্য হাতে ফেরেনি মুক্তিযোদ্ধা সংসদ।

কিন্তু তাদের গোলের সংখ্যাটি খুব বেশি নয়, মাত্র ১টি।

আর ৬-১ এর এমন বড় জয়ে ৩৫ পয়েন্ট নিয়ে দাপটের সঙ্গেই টেবিলের শীর্ষে অবস্থান করছে কোচ জোর্জ কোটানের শিষ্যরা।

এর আগে শনিবার (১৯ নভেম্বর) চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে, প্রথমার্ধের ২১ মিনিটে শফিকুল ইসলাম বিপুলের গোলে শুরুতে মুক্তিযোদ্ধা সংসদই এগিয়ে ছিল। কিন্তু প্রথমে গোল করে দলটি মনে হয় ভুলই করেছে। কারণ, এই গোলে ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়া দুর্দান্ত ঢাকা আবাহনী যেভাবে জ্বলে উঠেছে সেই জ্বলনে পুড়ে একেবারে খাঁক হয়ে গেছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।

কেননা, ২৭ মিনিটে লি টাকের গোলে ১-১ এ সমতায় ফেরে আবাহনী। ৩৩ মিনিটে জোনাথান ডেভিডের গোল দলকে ২-১ এ এগিয়ে দেয়। এরপর দ্বিতীয়ার্ধের ৬৪ ও ৮৬ মিনিটে মুক্তিযোদ্ধা জালে বল জড়িয়ে লি টাক দলকে এনে দেন ৪-১ এর অধরা ব্যবধান সঙ্গে তুলে নেন নিজের হ্যাটট্টিক।

এরপর ৮৯ মিনিটে সানডে সিজোবা ও ইনজুরি টাইমে জোনাথান ডেভিড দ্বিতীয়বার জালে বল জড়িয়ে ঢাকা আবাহনীকে ৬-১এর বড় ব্যবধানে জয় এনে দিয়ে মাঠ ছাড়েন।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, ১৯ নভেম্বর, ২০১৬
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।