ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ফুটবল

সিটির জয়, লিভারপুলের ড্র, লিচেস্টারের হার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৪ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
সিটির জয়, লিভারপুলের ড্র, লিচেস্টারের হার ছবি:সংগৃহীত

আন্তর্জাতিক ফুটবলের বিরতির পর রোববার ইংলিশ প্রিমিয়ার লিগের প্রায় সবকটি দলই মাঠে নেমেছিল। যেখানে ক্রিস্টাল প্যালেসকে ২-১ গোলে হারায় ম্যানচেস্টার সিটি। তবে সাউদাম্পটনের বিপক্ষে গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছেড়েছে শীর্ষে থাকা লিভারপুল। কিন্তু ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিচেস্টার সিটি ওয়াটফোর্ডের বিপক্ষে ২-১ ব্যবধানে হেরে গেছে।

ঢাকা: আন্তর্জাতিক ফুটবলের বিরতির পর রোববার ইংলিশ প্রিমিয়ার লিগের প্রায় সবকটি দলই মাঠে নেমেছিল। যেখানে ক্রিস্টাল প্যালেসকে ২-১ গোলে হারায় ম্যানচেস্টার সিটি।

তবে সাউদাম্পটনের বিপক্ষে গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছেড়েছে শীর্ষে থাকা লিভারপুল। কিন্তু ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিচেস্টার সিটি ওয়াটফোর্ডের বিপক্ষে ২-১ ব্যবধানে হেরে গেছে।

কোচ পেপ গার্দিওলার সঙ্গে ঝামেলার পর এ ম্যাচে সিটির হয়ে আবারও ফেরেন ইয়াইয়া তোরে। আর ফিরেই বাজিমাত করেন আইভরি কোস্টের এ স্ট্রাইকার। ক্রিস্টালের মাঠ শেলহ্রাস্ট পার্কে ম্যাচের ৩৯ ও ৮৩ মিনিটে গোল করেন তিনি। তবে ৬৬ মিনিটে ক্রিস্টালের হয়ে উইকহাম একটি গোল পরিশোধ করেন।

সেন্ট ম্যারি স্টেডিয়ামে লিভারপুলকে আমন্ত্রণ জানায় সাউদাম্পটন। তবে ইয়র্গান ক্লপের শিষ্যদের জয় নিয়ে মাঠ ছাড়তে দেয়নি স্বাগতিকরা। ফলে ম্যাচ শেষে গোলশূন্য ড্র নিয়েই এক পয়েন্ট পেয়ে সন্তুষ্ট থাকতে হয় অল রেডসদের।

রাতের আরেক ম্যাচে ওয়াটফোর্ডের মাঠ ভিকারেজ রোড স্টেডিয়ামে মুখোমুখি হয় লিচেস্টার সিটি। তবে প্রথম মিনিটেই কাপোইর গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। আর ১২ মিনিটে পেরেরার গোলে ব্যবধান দ্বিগুন করে ওয়াটডোর্ড। খেলার ১৫ মিনিটে রিয়াদ মাহারেজের গোলে ব্যবধান কমায় ক্লাউদিও রানিয়েরির শিষ্যরা। তবে শেষ পর্যন্ত হার নিয়েই মাঠ ছাড়ে দলটি।

এ ম্যাচগুলো শেষে ১২ খেলায় শীর্ষেই রয়েছে লিভারপুল। তবে ড্র না করলে সিটি থেকে দুই পয়েন্ট বেশি পেতে পারতো দলটি। সমান ম্যাচে সমান ২৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় সিটি। তবে এ মৌসুমে বাজে খেলা লিচেস্টার ১২ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে ১৪ নম্বরে রয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৫৯ ঘণ্টা, ২০ নভেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।