ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ফুটবল

বায়ার্নকে মাটিতে নামালো ডর্টমুন্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
বায়ার্নকে মাটিতে নামালো ডর্টমুন্ড ছবি:সংগৃহীত

চলতি মৌসুমে জার্মান বুন্দেসলিগায় প্রথম হারের স্বাদ পেল বায়ার্ন মিউনিখ। চিরপ্রতিদ্বন্দ্বী বুরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ১-০ গোলে হেরে লিগ টেবিলের শীর্ষস্থানও হারালো কার্লো আনচেলত্তির শিষ্যরা।

ঢাকা: চলতি মৌসুমে জার্মান বুন্দেসলিগায় প্রথম হারের স্বাদ পেল বায়ার্ন মিউনিখ। চিরপ্রতিদ্বন্দ্বী বুরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ১-০ গোলে হেরে লিগ টেবিলের শীর্ষস্থানও হারালো কার্লো আনচেলত্তির শিষ্যরা।

রোববার ঘরের মাঠ সিগনাল-ইদুনা-পার্কে শক্তিশালী বায়ার্নকে আতিথিয়েতা জানায় বুরুশিয়া। আর ম্যাচের প্রথমার্ধেই দারুণ ফর্মে থাকা দলের স্ট্রাইকার পিয়েরে-এমরিক আয়ুবায়েঙ্গের গোলে পিছিয়ে পড়ে আর ফিরতে পারেনি ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

এদিন খেলার ১১ মিনিটেই মারিও গোতজের সহায়তায় গোলটি করে বসেন আয়ুবামেয়াঙ্গ। পরে পুরো ম্যাচেই আধিপত্য ধরে রাখে দলটি। মাঝে বায়ার্ন স্ট্রাইকার ফ্রাঙ্ক রিবেরি গোল করলেও রেফারি তা অফসাইডের কারণে বাতিল করে দেন।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে বায়ার্ন। ১১ ম্যাচে প্রথম হারে ২৪ পয়েন্ট নিয়ে বর্তমানে দ্বিতীয় অবস্থানে রয়েছে বায়ার্ন। সমান ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে তৃতীয় ডর্টমুন্ড। আর বায়ার লেভারকুসেনকে ৩-২ গোলে হারিয়ে ১১ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আরবি লিপজিগ।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, ২০ নভেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।