ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ফুটবল

মরিনহোকে ম্যারাডোনার ফোন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
মরিনহোকে ম্যারাডোনার ফোন ছবি: সংগৃহীত

শেষ মুহূর্তের গোলে হোসে মরিনহোর হাসি কেড়ে নেয় আর্সেনাল। গোটা ওল্ড ট্রাফোর্ডকে স্তব্ধ করে দেন অলিভার জিরুদ। এগিয়ে থেকেও ড্রয়ের (১-১) হতাশাই সঙ্গী হয় ম্যানচেস্টার ইউনাইটেডের। তবে খানিকটা মানসিক প্রশান্তি পেতেই পারেন ‘স্বঘোষিত স্পেশাল ওয়ান’!

ঢাকা: শেষ মুহূর্তের গোলে হোসে মরিনহোর হাসি কেড়ে নেয় আর্সেনাল। গোটা ওল্ড ট্রাফোর্ডকে স্তব্ধ করে দেন অলিভার জিরুদ।

এগিয়ে থেকেও ড্রয়ের (১-১) হতাশাই সঙ্গী হয় ম্যানচেস্টার ইউনাইটেডের। তবে খানিকটা মানসিক প্রশান্তি পেতেই পারেন ‘স্বঘোষিত স্পেশাল ওয়ান’! স্বয়ং ডিয়েগো ম্যারাডোনা যে তাকে ফোন করে ম্যানইউর খেলার প্রশংসা করেন। পাশাপাশি মরিনহোকে পরবর্তী ম্যাচের জন্যও উদ্বুদ্ধ করেছেন।

দু’জনের সখ্যতা অবশ্য নতুন কিছু নয়। বরাবরই তারা একে অপরের শুভাকাঙ্ক্ষী। নিজের অফিসিয়াল ইন্সটাগ্রাম পেজে ম্যারাডোনার আলিঙ্গনে বাঁধা পড়ার একটা হাস্যোজ্জ্বল ছবি দিয়েছেন মরিনহো। ক্যাপশনে লেখেন, ‘অসাধারণ একটা পারফরম্যান্স ছিল। কিন্তু বাজে ফলাফলের পর কিং ডিয়েগোর কাছ থেকে ফোন পেয়ে আমি খুবই উদ্দীপ্ত। অনেক ধন্যবাদ বন্ধু। তোমার সমর্থন, আমার পরিবারের সমর্থন, অন্য বন্ধুরা, আমার খেলোয়াড় এবং ম্যানইউর চমৎকার সমর্থকদের নিয়ে...আমি আবারো প্রস্তুত হবো!!!’

ওল্ড ট্রাফোর্ডে ৭৫ হাজার দর্শকের সামনে হাইভোল্টেজ ম্যাচটি ছাপিয়ে মরিনহো-আর্সেন ওয়েঙ্গার দ্বৈরথ সামনে চলে আসে। মান রক্ষার লড়াইয়ে মুখোমুখি হন ফুটবল বিশ্বের দুই গ্রেট কোচ। হুয়ান মাতার গোলে ম্যাচের ৬৮ মিনিটে লিড নেয় রেড ডেভিলসরা।

স্বাগতিকরা যখন জয়োৎসবে মাতার অপেক্ষার শেষদিকে তখনই তাদের সামনে ‘ভিলেন’ বনে যান বদলি হিসেবে নামা জিরুদ। ৮৯ মিনিটে ফ্রেঞ্চ ফরোয়ার্ডের ‘বুলেট হেডে’ নাটকীয় ড্র নিয়ে মাঠ ছাড়ে ওয়েঙ্গারের আর্সেনাল। ঘরের মাঠে ম্যানইউকে এ নিয়ে টানা তিনটি লিগ ম্যাচে পয়েন্ট খোঁয়ানোর লজ্জায় ডুবতে হলো।

প্রিমিয়ার লিগে নিজেদের পরবর্তী ম্যাচে ওয়েস্ট হামের বিপক্ষে মাঠে নামবেন ওয়েইন রুনিরা। ওল্ড ট্রাফোর্ডে বাংলাদেশ সময় রোববার (২৭ নভেম্বর) রাত সাড়ে ১০টায় ম্যাচটি শুরু হবে। তার আগে হোম ভেন্যুতেই ইউরোপা লিগের ম্যাচে (বৃহস্পতিবার দিবাগত রাত ২টা পাঁচ মিনিট) ফেয়েনুর্ডের মুখোমুখি হবে মরিনহোর শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।