ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ফুটবল

ব্রাদার্সের পঞ্চম জয়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
ব্রাদার্সের পঞ্চম জয় ছবি: উজ্জ্বল ধর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের ১৫তম রাউন্ডে এসে পঞ্চম জয়ের দেখা পেল ব্রাদার্স ইউনিয়ন। আরামবাগ ক্রীড়া সংঘকে ২-১ গোলে হারিয়েছে তারা। এই জয়ে ১৫ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে উঠে এলো ব্রাদার্স ইউনিয়ন।

ঢাকা: জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের ১৫তম রাউন্ডে এসে পঞ্চম জয়ের দেখা পেল ব্রাদার্স ইউনিয়ন। আরামবাগ ক্রীড়া সংঘকে ২-১ গোলে হারিয়েছে তারা।

এই জয়ে ১৫ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে উঠে এলো ব্রাদার্স ইউনিয়ন।

চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে প্রথমার্ধের ৩ মিনিটে নাকুচা কিংসলের গোলে ১-০ তে এগিয়ে যায় ব্রাদার্স। ২৫ মিনিটে দলের হয়ে ব্যবধান দ্বিগুন করেন অগাস্টিন ওয়ালসন।

পিছিয়ে পড়ে প্রথমার্ধেই ম্যাচে ফিরতে চেষ্টা করে আরামবাগ। কিন্তু ব্রাদার্সের গড়া সুরক্ষিত রক্ষণে তাদের প্রতিটি আক্রমণ প্রতিহত হলে পিছিয়ে থেকেই যেতে হয় বিরতিতে।

বিরতি থেকে আক্রমণের ধার বাড়ায় আরামবাগ। তাতে অবশ্য দলটি সফলও হয়েছে। কেননা, ৬৩ মিনিটে সাজিদুর রহমান ব্রাদার্স জালে বল ঠেলে দলীয় ব্যবধান ২-১ এ কমান। তবে ওই শেষ! এরপর দ্বিতীয়ার্ধের পুরো সময় আর একটি গোলও প্রতিপক্ষের জালে জড়াতে না পেরে নির্ধারিত সময় শেষে হারের গ্লানি নিয়েই তাদের মাঠ ছাড়তে হয়।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, ২০ নভেম্বর ২০১৬
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।